কণ্ঠশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলার মামলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুন ২০১৯, ২১:০৮ | প্রকাশিত : ০৫ জুন ২০১৯, ২০:৫৭

কণ্ঠশিল্পী মিলা তার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির গায়ে এসিড ছুড়েছেন বলে অভিযোগ উঠেছে। এসিড হামলার অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা করেছেন সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। মামলায় মিলার সহকারী পিটার কিমকেও আসামি করা হয়েছে।

আজ বুধবার উত্তরা পশ্চিম থানায় মামলাটি করা হয় বলে নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা।

এর আগে গত ২১ এপ্রিল ঢাকার একটি আদালতে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন পারভেজ সানজারি।

সংবাদমাধ্যমকে ওসি বলেন, এসিড অপরাধ দমন আইনের ৫(খ)৭ ধারায় মামলাটি করেন পারভেজ সানজারির বাবা। উত্তরায় তিন নম্বর সেক্টরের ৭/বি নম্বর সড়কে পারভেজের গায়ে মিলা ও পিটার কিম এসিড ছোড়ে বলে মামলায় অভিযোগ করা হয়। ঘটনা তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

গত রবিবার (২ জুন) রাত আটটার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরে মোটরসাইকেল চালনার সময় বৈমানিক পারভেজ সানজারির গায়ে কে বা কারা এসিড ছুড়ে মারে। এতে তার হাত ও পা দগ্ধ হয়। পরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হন।

এ ব্যাপারে সানজারি তখন সংবাদমাধ্যমকে বলেছিলেন, সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে ক্লাবে যাচ্ছিলাম। পথে মিলার অ্যাসিস্টেন্ট কিমের সঙ্গে দেখা। দৌড়ে আমার কাছে এসে বলেন, তার খুব বিপদ সাহায্য দরকার। তাকে পাশ কাটিয়ে চলে যেতে চাইলে হঠাৎ একটি বোতল থকে কী যেন আমার দিকে ছুড়ে মারেন কিম। এতে আমার পা, কাঁধ ও হাতের বেশ কিছু জায়গা ঝলসে যায়।

কিম দৌড়ে রাস্তার অপর পাশে রাখা একটি গাড়িতে উঠে পড়েন জানিয়ে সানজারি আরও বলেন, ‘আমি নিশ্চিত গাড়িতে মিলা ছিল।’

২০১৭ সালের ১২ মে পারিবারিকভাবে বিয়ে হয় মিলা ও সানজারির। ওই বছরের ৬ অক্টোবর দিবাগত রাত তিনটায় ফেসবুকে মিলা জানান পারভেজ সানজারির সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে।

(ঢাকাটাইমস/৫জুন/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :