খুলনায় এসআই নিয়োগ পরীক্ষায় ভুয়া পরীক্ষার্থী আটক

খুলনা ব্যুরো,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ২১:৪১

খুলনায় পুলিশের এসআই নিয়োগ পরীক্ষা চলাকালে রিয়াজুল ইসলাম হাওলাদার নামে এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

রবিবার সকাল ১০টা ২৫ মিনিটে নগরীর সরকারি বিএল কলেজের ব্যবসায় প্রশাসন ভবনের তৃতীয় তলার ৩০৩নং কক্ষ থেকে তাকে আটক করা হয়। পরে ক্যাম্পাস থেকে মূল পরীক্ষার্থী রাফসান ইসলামকেও আটক করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার বি.এম নুরুজ্জামান জানান, দুই লাখ টাকা চুক্তিতে রাফসানের হয়ে পরীক্ষা দিতে আসে রিয়াজুল ইসলাম হাওলাদার। আর রাফসানের সঙ্গে রিয়াজুলকে পরিচয় করিয়ে দেয় তার বন্ধু শাহাজাহান ভূইয়া ওরফে শামীম। মূলত শামীমই রিয়াজুলের সঙ্গে চুক্তি করে। চুক্তি অনুযায়ী রবিবার পরীক্ষা দিতে আসে রিয়াজুল। তাকে দেখে সন্দেহ হলে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। 

পরে সে স্বীকার করে- মূল পরীক্ষার্থী রাফসান ইসলামের হয়ে পরীক্ষা দিচ্ছে। রাফসান কেন্দ্রের বাইরে অপেক্ষা করছে। সেই তথ্যেরভিত্তিতে পরীক্ষা শেষ হওয়ার পর রাফসান ইসলামকে বিএল কলেজের মাঠ থেকে গ্রেপ্তার করা হয়। পরিকল্পনাকারী শাহাজাহান ভূইয়া ওরফে শামীম পলাতক আছে। তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৬জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :