খুলনায় ‘মিথ্যা মামলা’য় জেলা প্রশাসককে সাংবাদিকদের স্মারকলিপি

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৯, ১৯:৫৩

সাংবাদিক আব্দুল জলিলকে ‘উদ্দেশ্য প্রণোদিতভাবে’ মাদক মামলায় ফাঁসানোর ঘটনার সুবিচার দাবিতে খুলনা জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি দিয়েছেন সাংবাদিকরা।

বৃহস্পতিবার জেলায় কর্মরত ৬৩ জন সাংবাদিক জেলা প্রশাসকের কার্যালয়ে এ স্মারকলিপি দেন। এসময়ে জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেন স্মারকলিপি গ্রহণ করে সাংবাদিকরা সুবিচারের আশ্বাস দেন।

স্মারকলিপিতে বলা হয়, আমরা বিভিন্ন গণমাধ্যমে খুলনায় কর্মরত সাংবাদিকবৃন্দ অত্যন্ত উদ্বেগের সঙ্গে জানাচ্ছি যে, গত ৭ জুলাই সকালে নগরীর ৮৩, মুসলমানপাড়ার বাসিন্দা ও খুলনা প্রেসক্লাবের সহকারী সম্পাদক (ক্রীড়া) এবং দৈনিক খুলনাঞ্চল পত্রিকার সিনিয়র রিপোর্টার আব্দুল জলিলের বাসভবনে আকস্মিক অভিযান চালায় খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। সংস্থাটির গোয়েন্দা শাখার পরিদর্শক পারভীন আক্তারের নেতৃত্বে উপ-পরিদর্শক মোসাদ্দেক হোসেন, সিপাহি জিল্লুর রহমান, রুবেল হোসেন, বোরহানুর রহমান মৃধা অভিযানে অংশ নেন। তাদের মধ্যে দুজন এম এ জলিলের বাড়ির দেয়াল টপকে বাড়িতে প্রবেশ করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। এর কিছুক্ষণ পর এম এ জলিলের বাড়ির পাশের ড্রেন থেকে প্লাস্টিকের বাজারের ব্যাগে থাকা ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে সাংবাদিক জলিলকে আসামি করে মামলা দেয় সংস্থাটি।

স্মারকলিপিতে আরো উল্লেখ করা হয়, আব্দুল জলিল শুধু একজন সাংবাদিকই নন, তিনি একজন কৃতি ফুটবলার এবং দক্ষ ক্রীড়া সংগঠক। ব্যক্তিজীবনে মাদক তো দূরে থাক, তিনি ধুমপানও করেন না। এছাড়া তিনি মুসলমানপাড়া স্থানীয় হাক্কানি জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক। আমরা মনে করি, সাংবাদিক আব্দুল জলিলকে পরিকল্পিতভাবে মাদক দিয়ে ফাঁসানো হয়েছে। কিছুদিন আগে মাদক অধিদপ্তরের সোর্স টুটুলের বিরুদ্ধে মাদক সংক্রান্ত রিপোর্ট হওয়ার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে আমরা ধারণা করছি।

(ঢাকাটাইমস/১১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :