শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৯, ২১:১৫

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নয় বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রফিক মিয়া নামে এক মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার কায়েমপুর ইউনিয়নের মইনপুরে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রফিক মিয়া মইনপুর হাফিজিয়া ইসলামিয়া মাদ্রাসাশিক্ষক। তিনি গত রবিবার (৭ জুলাই) মাদ্রাসায় নতুন শিক্ষক হিসেবে যোগদান করেন। তার বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বানেশ্বর গ্রামে।

মাদ্রাসাশিক্ষক রফিক মিয়া যোগদানের পর থেকে প্রতিদিন সকালে মক্তবে শিশুদের পড়াতেন। সকালে শিশুটি প্রথম দিন ওই মক্তবে পড়তে যায়। পড়া শেষে অন্য শিশুদের ছুটি দিয়ে ওই  শিশুটিসহ ৩/৪জনকে মাদ্রাসা পরিষ্কারের নামে তাদের আটকে রাখে। ওই শিশুটিকে তার কাছে রেখে বাকিদের ময়লা পরিষ্কারের কাজে লাগায় শিক্ষক। এই ফাঁকে তাকে পড়ানোর ছলে তার কোলে বসিয়ে ওই শিক্ষক শিশুর গোপনাঙ্গসহ শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেন এবং পর্যায়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার দিতে চাইলে শিক্ষক তাকে ছেড়ে দেয়। শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার মাকে জানায়। তখন বাড়ির লোকজন গিয়ে ওই শিক্ষককে আটক করে। এই ঘটনায় ওই দিন সকালে গ্রামের লোকজন এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে চাইলে এক পর্যায়ে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। উপস্থিত লোকজন তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

কসবা থানা পরিদর্শক (তদন্ত) আসাদুল ইসলাম বলেন, আসামি রফিক মিয়াকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় শিশুটির মামা ফারুক মিয়া মামলা করেছেন। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :