মুক্তাগাছায় থানার নাম ভাঙিয়ে হয়রানির অভিযোগ

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৯, ১৭:৩৪

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার কুমারগাতা ইউনিয়নের কান্দুলিয়া গ্রামে দালালদের দৌরাত্ম্যের কারনে অপরাধ প্রবণতা বেড়েছে। এ কথা স্বীকার করেছেন খোদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকবর আলী।

তিনি বলেন, কিছু দালাল এলাকার পরিবেশ নষ্ট করছে।  তারা এখন ইউনিয়নের শান্তি ভঙ্গ করছে। নিরীহ মানুষকে হয়রানি করছে। তারাই আবার দেন-দরবার করে সমাধান দিচ্ছে। খেসারত হিসেবে নিরীহরা বাঁচতে তাদের দিতে হচ্ছে মোটা অংকের টাকা।

শুক্রবার বিকাল ৩টার দিকে দালাল সুরুজ বাঙ্গলির বাড়িতে তার নেতৃত্বে শালিস বসানো হয়েছে। সেখানে তার সমর্থিত দালালদের ভিড় দেখা গেছে। দরবারের হট্টগোল থেকে শোনা যায়, স্থানীয় রুস্তম নামে এক দোকানদারকে কীভাবে নাজেহাল করা যায়।

এসব বিষয়ে রুস্তম প্রতিকার চেয়ে ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি, জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগও করেছেন। অভিযোগটি তদন্তাধীন আছে বলে জানা গেছে। এতে রুস্তম ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন্ত) বন্দে আলী জানান, আগে হয়তো দালাল ছিল। তবে, এখন আর নেই। তারপরও কেউ এর সাথে যুক্ত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবর্ণা সরকার জানান, জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে অভিযোগকারীর দরখাস্ত পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত