সারিকার কিপটে স্বামী অপূর্ব

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৯, ১০:০৪

নাট্য অভিনেত্রী সারিকার স্বামী অপূর্ব। স্বভাবে সে ভিষণ কিপটে। বাবার বেহিসাবী জীবন থেকে শিক্ষা নিয়ে স্ত্রী সারিকাকে নিয়ে আলাদা থাকে সে। কিন্তু বৃদ্ধ শ্বশুরের প্রতি পুত্রবধুর অগাধ মায়া। সামনেই অপূর্ব-সারিকার তৃতীয় বিবাহবার্ষিকী। অপূর্ব প্রতি বিবাহবার্ষিকীতে স্ত্রীকে নতুন একটি হিসাবের খাতা উপহার দেয়। যাতে লেখা থাকে পুরো বছরে স্ত্রীর হাত দিয়ে খরচের হিসাব।

কিন্তু তৃতীয় বিবাহ বার্ষিকীর আগেই হিসাব করতে বসে অপূর্ব দেখে বড় অংকের টাকার গন্ডগোল। এরপর কী হবে? তা দেখতে অপেক্ষা করতে আরও কিছুদিন। কারণ এটা অপূর্ব-সারিকার বাস্তব জীবনের কোনো গল্প নয়, পুরোটাই টেলিভিশনের পর্দার।

শফিকুর রহমান শান্তনুর লেখা এমনই গল্প নিয়ে ঈদুল আযহার জন্য একটি নাটক নির্মাণ করেছেন পরিচালক সৈয়দ শাকিল। নাম ‘তৃতীয় বিবাহবার্ষিকী’। যেখানে অপূর্ব-সারিকা রয়েছেন স্বামী-স্ত্রীর চরিত্রে। অপূর্বর বাবার চরিত্রে আছেন কে এস ফিরোজ।

গত ১৮ ও ১৯ জুলাই রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়। নির্মাতা সৈয়দ শাকিল বলেন, ‘এখন রোমান্টিক গল্প নিয়ে নাটক নির্মাণ হচ্ছে। বাবা-মা কিংবা পরিবারের গল্প নিয়ে কোনো নাটক নির্মাণ হচ্ছে না। তবে এই নাটকে আমি একজন বাবা ও সন্তানের গল্প বলতে চেয়েছি। ঈদে নাটকটি যেকোনো একটি টেভি চ্যানেলে প্রচারিত হবে।’

ঢাকাটাইমস/২৬ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :