মধ্যরাতে রণবীরের বাড়িতে আলিয়া

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২৭ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২০
ফাইল ছবি

গভীর রাতে হলুদ রঙের ঝলমলে সালোয়ারে প্রেমিক রণবীর কাপুরের বাড়িতে গিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। বেরোনোর সময় ধরা পড়েন পাপারাৎজির ক্যামেরায়। সেই ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়া মাত্রই মজার মজার জোকস-এ মন্তব্যের ঘর ভরে দেন নেটিজেনরা। কিন্তু আলিয়া-রণবীর তো তাদের সম্পর্ক নিয়ে কখনো লুকোছাপা করেননি। তাহলে এই জোকস-এর মানে কী?

আসল ব্যাপারটা হচ্ছে, রাতের অন্ধকারে দূর থেকে আলিয়ার ওই ছবি দেখে রীতিমত ভয় পেতে পারেন যে কেউ। ক্যামেরার ফ্ল্যাশে ঝলসে যাওয়া চোখ দেখে মনে হতে পারে, আলিয়ার উপর ভর করেছে কোনো অশরীরী। আর সেই ছবি ভাইরাল হওয়া মাত্রই কেউ কেউ কমেন্ট করেছেন, ‘ইনি আলিয়া নন, ভূতিয়া ( ভূত)।

মজার ছলে কেউ বা আবার লিখেছেন, ‘চোখ দেখে মনে হচ্ছে কোনো খারাপ আত্মা ভর করেছে তোমার (আলিয়া) উপর।’ পাশাপাশি আবার অনেকে আলিয়ার হয়েও কমেন্ট করেছেন। তাদের বক্তব্য, ‘অন্ধকারে দূর থেকে ছবি দেখে আলিয়ার সৌন্দর্য মাপা যায় না।’

কিছু দিন আগে রণবীরের সঙ্গে আফ্রিকায় ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন আলিয়া। তাদের বিয়ে নিয়ে বলি মহলে গুঞ্জন ক্রমশ জোরাল হচ্ছে। শোনা যাচ্ছে, এই বছরের শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়তে পারেন তারকা জুটি। তবে এ নিয়ে রণবীর বা আলিয়া কেউই মুখ খোলেননি।

এদিকে প্রায় এক বছর নিউ ইয়র্কে ক্যানসারের চিকিৎসা শেষে গত মঙ্গলবার দেশে ফিরেছেন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। এখন তিনি ক্যানসারমুক্ত। বলিউড সূত্রে খবর, হবু শ্বশুরের সুস্থ হয়ে ফিরে আসা উপলক্ষে আলিয়া নাকি পার্টি দেবেন। নিউ ইয়র্কে চিকিৎসাধীন থাকাকালীন ঋষিকে একাধিকবার দেখতেও গেছেন নায়িকা।

ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :