আরাফাতের বিকল্প হিসাবে টি-টোয়েন্টি দলে রনি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৪

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য বিসিবি প্রথমে প্রথম দুই ম্যাচের জন্য দল দিয়েছিল। শোনা গিয়েছিল, চট্টগ্রাম পর্বের জন্য দলে পরিবর্তন আসতে পারে। কিন্তু চট্টগ্রাম পর্বের আগেই দলে নতুন খেলোয়াড় সংযুক্ত হলেন। শনিবার দলে ডাক পেলেন পেসার আবু হায়দার রনি।

হঠাৎ করে রনিকে দলে নেয়া প্রসঙ্গে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘রনিকে এমনিতে দলে নেয়া হয়নি। আমরা বাধ্য হয়েছি। কারণ পেসার ইয়াসির আরাফাত আহত। তার সাইড স্ট্রেইন হয়েছে। তার বিকল্প হিসাবেই আমরা রনিকে দলে নিয়েছি।’

তিনি আরো বলেন, ‘দ্রুতগতির বোলার তাসকিন আহমেদও সাইড স্ট্রেইনে ভুগছে। না হলে তাসকিনই সুযোগ পেত। সাইড স্ট্রেইন ইনজুরির কারণে তাসকিনকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।’

২০১৬ সালে বাংলাদেশের জার্সি গায়ে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেন রনি। এখন পর্যন্ত ১৩টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামলেও, সে অর্থে কিছুই করতে পারেননি ২৩ বছর বয়সী এই পেসার। তার ঝুলিতে রয়েছে ৬টি উইকেট। এছাড়া ২টি ওয়ানডে খেলে তার উইকেটসংখ্যা ৩টি।

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত, আবু হায়দার রনি।

(ঢাকাটাইমস/১৪ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :