ইউজিভি শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে ল্যাপটপ দেবে ওয়ালটন

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৩

বরিশালের বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ (ইউজিভি)-এর সঙ্গে চুক্তি করেছে প্রযুক্তিপণ্যের দেশীয় নির্মাতা ওয়ালটন। চুক্তির আওতায় সর্বোচ্চ ১৪ শতাংশ ছাড়ে ল্যাপটপ-কম্পিউটারসহ অন্যান্য এক্সেসরিজ ও আইটি পণ্য কিনতে পারবেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। নগদ মূল্যের পাশাপাশি ইএমআই এবং কিস্তি সুবিধায় ওয়ালটন কম্পিউটার পণ্য কেনার ক্ষেত্রেও শিক্ষার্থীরা ডিসকাউন্ট পাবেন।

সম্প্রতি রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটনের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর আল আমিন হোসেন (কম্পিউটার মার্কেটিং) এবং ইউজিভি-এর ভারপ্রাপ্ত রেজিস্ট্রারার লোকমান খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, উপদেষ্টা মীর ওয়াহিদুন নবী এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম খানসহ প্রতিষ্ঠান দু’টির উর্ধ্বতন কর্মকর্তারা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রেজাউল আলম বলেন, ওয়ালটন একটি শিক্ষার্থী বান্ধব প্রতিষ্ঠান। সাশ্রয়ী মূল্যে ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য দেয়ার পাশাপাশি শিক্ষার্থীদের জন্য বিশেষ সুবিধা রেখেছি। তারা যাতে সহজেই দেশে তৈরি উচ্চমানের প্রযুক্তিপণ্য ব্যবহারের মাধ্যমে অত্যাধুনিক বিশ্বে প্রতিযোগিতার যোগ্য হয়ে ওঠেন। আজকের এই চুক্তির ফলে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীদের মানোন্নয়নের জন্যও যৌথভাবে কাজ করবে ওয়ালটন।

অনুষ্ঠানে বলা হয়, সব মডেলের ল্যাপটপ, ডেক্সটপ এবং মনিটর নগদ মূল্যে কিনলে ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন। বিনা ইন্টারেস্টে ৩ এবং ৬ মাসের ইএমআই এবং কিস্তি সুবিধায় কেনার ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ যথাক্রমে ৮ এবং ৬ শতাংশ।

এছাড়াও, অন্যান্য এক্সেসরিজ যেমন কিবোর্ড, মাউস, পেনড্রাইভ, মেমোরি কার্ড ও ইয়ারফোন কেনায় ১৪ শতাংশ মূল্যছাড় পাবেন তারা। র‌্যাম এসএসডি কার্ড ও রাউটারে পাওয়া যাবে সর্বোচ্চ ১২ শতাংশ ছাড়।

উল্লেখ্য, সব মডেলের ল্যাপটপে সর্বোচ্চ ২ বছরের এবং ডেস্কটপ পিসিতে সর্বোচ্চ ৩ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :