দুবাইয়ে একান্তে অঙ্কুশ-ঐন্দ্রিলা

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৯, ০৮:৪০ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ০৮:৩৫
বামপাশের ছবিটা অভিনেতা অঙ্কুশের ইনস্টাগ্রাম পোস্ট থেকে নেয়া।

মরুর দেশ দুবাইয়ে একান্তে ছুটি কাটাচ্ছেন কলকাতার তারকা জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। সারা বছর শুটিংয়ের চাপে একেবারেই সময় পান না তারা। আর তাই বেড়াতে যাওয়ার জন্য পুজোর ছুটিকে বেছে নিয়েছেন। যদিও সময় পেলেই বেরিয়ে পড়েন এই যুগল। দুজনেই ঘুরতে খুব ভালোবাসেন।

অঙ্কুশ আর ঐন্দ্রিলার এ বছরের গন্তব্য দুবাই। দুবাইতে যে তাদের ঘোরাঘুরি বেশ ভালো হচ্ছে, তা তাদের ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই বোঝা যায়। কখনো পেঙ্গুইনের সঙ্গে আবার কখনো ক্রুজে দেখা গেছে দুজনকে। সব মিলিয়ে বেশ ভালোই জমে উঠেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার দুবাই ভ্রমণের ডায়েরি।

আট বছর ধরে প্রেম করছেন এই লাভবার্ড জুটি। যদিও দুজন দুই জগতের। অঙ্কুশ কাজ করেন বড় পর্দায় আর ঐন্দ্রিলা ছোটপর্দায়। কিন্তু তাতে দুটি মনের সংযোগ ঘটতে কোনো সমস্যা হয়নি। মাঝেমধ্যে তাদের বিয়ের খবর ছড়িয়েছে। সে খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুজনই। তবে নিজেদের সম্পর্কের কথা কখনো লুকাননি।

শুধু বিয়ে নয়, তাদের বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়েছে ইন্ডাস্ট্রিতে। নেপথ্যে ছিলেন অঙ্কুশের এক ছবির নায়িকা সঞ্জনা এবং ঐন্দ্রিলার ঘনিষ্ঠ বন্ধু বিক্রম চ্যাটার্জি। অঙ্কুশের অভিযোগ, বিক্রমের সঙ্গে ঐন্দ্রিলার সম্পর্ক বন্ধুত্বের চেয়েও বিশেষ দিকে মোড় নিচ্ছে। অন্যদিকে ঐন্দ্রিলার অভিযোগ ছিল, অঙ্কুশ তার ‘ফিদা’ ছবির নায়িকা সঞ্জনার প্রেমে দিওয়ানা।

কিন্তু সেসব কাদা ছোড়াছুড়ি এখন অতীত। সব গুঞ্জন ও গুজবকে পায়ে দলিয়ে দিব্যি প্রেম করে যাচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাদের সম্পর্কে গ্রিন সিংন্যাল দিয়ে রেখেছে দুই পরিবারই। তাই তারকা এ জুটির চার হাত এক হওয়া সময়ের অপেক্ষা মাত্র। যদিও তারা কবে বিয়ে করবেন, সে সম্পর্কে কখনো স্পষ্ট করে কিছু জানাননি।  

ঢাকাটাইমস/১৩অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :