ফেলুদাকে ফেরত আনছেন সৃজিত

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৯, ০৯:৪৬

স্বপ্ন সত্যি হতে চলেছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। ফেলুদার হাত ধরে তিনি ওয়েব সিরিজে পা দিচ্ছেন। প্রযোজক রাজীব মেহরা ও নিশপাল সিং রানে যে ওয়েব প্ল্যাটফর্মে যুক্ত, সেই আড্ডা টাইমসের সঙ্গে জুটি বেঁধে সৃজিত বানাতে চলেছেন ‘ফেলুদা ফেরত’। ইতিমধ্যে সন্দীপ রায়ের কাছ থেকে তিনি সিরিজের সত্ত্বও নিয়ে ফেলেছেন।

মঙ্গলবার নিজের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে ফেলুদা নির্মাণের কথা জানিয়ে সৃজিত লেখেন, ‘আমার অনেক দিনের স্বপ্ন পূরণ হতে চলেছে। আমার প্রথম ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’।’ ফেলুদা সিরিজের জনপ্রিয় দুই গল্প ‘ছিন্নমস্তার অভিশাপ’ এবং ‘যত কান্ড কাঠমান্ডুতে’ নিয়ে বানানো হবে এই সিরিজ।

কিন্তু ফেলুদার ভূমিকায় কে থাকবেন? সৃজিত জানান, ফেলুদা কাকে করা হবে তা নিয়ে মাথায় অনির্বাণ ভট্টাচার্য, টোটা রায় চৌধুরী, যিশু সেনগুপ্ত সহ বেশ কয়েকটি নাম ঘোরাফেরা করলেও এখন পর্যন্ত কাউকে চূড়ান্ত করা হয়নি।

তবে জটায়ুর চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। তোপসেও এখনও ঠিক হয়নি বলে জানান সৃজিত। তবে তোপসের চরিত্র নিয়ে একেবারে নতুন কিছু ধামাকা দেয়ার ইচ্ছা আছে পরিচালকের। নতুন বছরই তিনি উপহার দিতে চলেছেন ‘ফেলুদা ফেরত’।

২০১৩ সাল থেকে ব্যোমকেশকে নিয়ে ছবি বানানোর প্রস্তাব পেয়ে আসছিলেন সৃজিত। কিন্তু তিনি মজেছিলেন ‘ফেলুদা’তে। সৃজিতের কথায়, ‘আমার মনে হয় ব্যোমকেশ যতটা এক্সপ্লোরড ফেলুদা ততটা নয়। সেই জায়গা থেকে সুযোগটা পেয়ে বেশ ভালোই লাগছে।’

ঢাকাটাইমস/৬নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :