ফের বার্সার বিরুদ্ধে মামলা করলেন নেইমার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৯, ১৪:৪৯

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে পাড়ি জমানোর পর থেকে্ই নেইমারের সাথে কাতালান ক্লাব বার্সেলোনার সম্পর্ক নেতিয়ে গেছে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে, বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষরা একবার নেইমারের বিপক্ষে মামলা করে, আরেকবার নেইমারই বার্সার বিপক্ষে মামলা ঠুকে দেয়।

স্পেন ছাড়ার পর নেইমারের বিরুদ্ধে চুক্তিভঙ্গের মামলা করে বার্সা। জবাবে বকেয়া বোনাস না দেওয়ায় ক্লাবটির বিপক্ষে উল্টো মামলা করেন নেইমার। যদিও গত দলবদলের মৌসুমে নেইমার সব মামলার নিষ্পত্তি করে ফিরতে চেয়েছিলেন আগের ক্লাবে। অবশ্য ফেরা হয়নি তার। এবার বকেয়া বেতন চেয়ে আবারও কাতালানদের বিপক্ষে মামলা ঠুকে দিলেন এ ব্রাজিলিয়ান তারকা।

আগের মামলাই এখনো ঝুলে আছে। নিষ্পত্তি হয়নি। এর মধ্যে আবারও সাবেক ক্লাব বার্সেলোনার বিরুদ্ধে ক্ষতিপূরণের মামলা! পিএসজির ব্রাজিলিয়ান তারকা এবারের মামলায় দাবি করেছেন ৩.৫ মিলিয়ন ইউরো। ২০১৭ সালে পিএসজিতে যোগ দেওয়ার সময় নাকি তার বেতনের ৩.৫ মিলিয়ন ইউরো এখনো বকেয়া রয়েছে। যা দিতে চেয়েও দেয়নি বার্সেলোনা!

নেইমার দাবি করেছেন, ন্যু ক্যাম্পে তার শেষ মৌসুমের বেতনের ৩.৫ মিলিয়ন ইউরো বকেয়া রয়েছে। প্রতিহিংসাপরায়ণ হয়ে বার্সেলোনা বেতনের বকেয়া সেই টাকা আজও পরিশোধ করেনি। তাই তিনি বকেয়া বেতনের দাবিতে মামলা ঠুকে দিলেন শ্রম আদালতে।

মামলার পাশাপাশি অভিযোগও রয়েছে নেইমারের। বার্সেলোনা চুক্তির নামে অভিনয় করে বিশ্বাসভঙ্গ করেছে বলেও অভিযোগ তার। এমনকি বার্সেলোনা সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউকে প্রতিহিংসাপরায়ণ বলেই আখ্যায়িত করেছেন।

নেইমার-বার্সার সম্পর্কের টানাপোড়েন চললেও লিওনেল মেসি-জেরার্ড পিকের সঙ্গে নেইমার ভক্তরাও চাইছে ব্রাজিলীয়ান সেনসেশনের ক্যাম্প-ন্যু প্রত্যাবর্তন। প্রতিকূল পরিস্থিতিতে নেইমারের বার্সায় ফেরাটা আদৌ হবে কি না সেটাই এখন বড় প্রশ্ন।

(ঢাকাটাইমস/১৩ ডিসেম্বর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত