অক্ষয়কে ‘মেরুদণ্ডহীন’ বলে কটাক্ষ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৯, ০৮:৪৮

বলিউড খিলাড়ি অক্ষয় কুমারকে সোশ্যাল মিডিয়ায় ‘মেরুদণ্ডহীন’ বলে কটাক্ষ করেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। তারা দুজনে একই ইন্ডাস্ট্রিতে কাজ করেন। কিন্তু হঠাৎ কেন অক্ষয়ের উপর এভাবে ক্ষেপে গেলেন অনুরাগ। এর পেছনে জবরদস্ত কারণ আছে বৈকি।

ঘটনা হচ্ছে, নাগরিকত্ব বিলকে কেন্দ্র করে গত রবিবার দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঢুকে ছাত্রদের উপর লাঠিচার্জ করে পুলিশ। এতে তিনজন মারা যান এবং বহু আহত হন।

এই ঘটনায় সরব হয়েছে বলিউড ও টলিউডের একাংশ। আবার আশ্চর্যজনক ভাবে মুখে একেবারে কুলুপ এঁটেছেন বলিউডের বহু তারকা। তালিকায় নাম রয়েছে বচ্চন পরিবার, কাপুর পরিবার এবং খানদের। তবে সবচেয়ে বেশি কটাক্ষের শিকার হয়েছেন অক্ষয় কুমার।

এর কারণ হচ্ছে, সোমবার অক্ষয় এমন একটি ভিডিওতে লাইক দিয়েছিলেন, যা আদতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে ওঠা প্রতিবাদকে উপহাস করে তৈরি হয়েছে। যদিও অক্ষয় পরে সেই পোস্ট আনলাইক করে দেন এবং টুইট করে নিজের অবস্থান জানান।

অক্ষয় টুইটে লিখেন, ‘পোস্ট স্ক্রল করতে করতে হয়তো ভুল করে লাইক প্রেস হয়ে গিয়েছিল। ভুল বুঝতে পেরেই তা শুধরে নিয়েছি। আমি কোনোভাবেই এমন কাজকে সমর্থন করি না।’

কিন্তু নেট পাড়ার বাসিন্দারা নায়কের এই জবাবদিহিতে একেবারেই সন্তুষ্ট হননি। বরং তারা বেজায় চটেছেন অক্ষয়ের উপর। তাদের সঙ্গেই যোগ দেন পরিচালক অনুরাগ কাশ্যপও। ছাত্রদের আন্দোলনকে উপহাস করে বানানো ওই ভিডিওতে লাইক দেয়ার কারণেই অক্ষয়কে তিনি ‘মেরুদণ্ডহীন’ বলেন।

ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :