পদ্মায় ট্রলারডুবি: তিন দিনেও খোঁজ মেলেনি দুই শ্রমিকের

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৯, ২২:৩৭

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের অন্তরমোর এলাকায় পদ্মা নদীতে ট্রলারডুবির ঘটনার তিন দিন পর  রবিবার দুপুরে খুলনা অঞ্চলের নৌবাহিনীর ডুবুরি দল দুইজন শ্রমিকের লাশ উদ্ধার করেছে। তবে এখনও দুজন নিখোঁজ রয়েছে।

গত শুক্রবার সন্ধ্যায় পদ্মা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও খুলনা নৌবাহিনীর ডুবুরি দল রবিবার সকাল থেকে পদ্মা নদীতে উদ্ধার কাজ চালিয়ে ডুবে যাওয়া ট্রলারের কেবিনের ভেতর থেকে ওই দুই শ্রমিকের লাশ উদ্ধার করে। বাকি দুজনের সন্ধানে উদ্ধার অভিযান চলামান রয়েছে। তবে প্রচণ্ড শৈত্যপ্রবাহ ও কনকনে ঠান্ডায় ডুবুরিরা পানিতে নামতে না পারায় উদ্ধার কাজে সমস্যা হচ্ছে। 

উদ্বার হওয়া লাশ দুটি হলো সিরাজগঞ্জ জেলার সাজাহান শেখের ছেলে নুরুজ্জামান শেখ ও আলতাফ প্রামানিকের ছেলে ফারুক প্রামানিক। আর নিখোঁজ রয়েছেন- আবু শেখের ছেলে আব্দুল শেখ ও আমজাদ শেখের ছেলে আলামিন শেখ। নিখোঁজ সবার বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

পাবনার কাজীর হাট থেকে পাথর বোঝায় একটি ট্রলার রাজবাড়ীর সদর উপজেলার গোড়ার বাজার ঘাট এলাকায় আসার পথে অন্তর মোড় এলাকায় আসার পর প্রবল স্রোত ও অতিরিক্ত পণ্য বোঝায় থাকার কারণে ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা মাঝিসহ ১০ জন শ্রমিকের মধ্যে ছয়জন সাঁতরে তীরে উঠতে পারলেও বাকি চার উঠতে পারেনি।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :