ব্রাজিলের সাবেক গোলরক্ষক সিজার এখন ঢাকায়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২০, ২২:৩৫ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০, ২০:৪১
ছবি: সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে চলমান বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে ফিফার শুভেচ্ছা দূত হিসেবে ঢাকায় এসেছেন ব্রাজিল ফুটবল দলের সাবেক গোলরক্ষক জুলিও সিজার। বুধবার বিকাল পাঁচটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

আগামীকাল (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করবেন জুলিও সিজার। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করবেন তিনি। দুপুরে বাফুফে ভবনে স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যদের সঙ্গে এবং বাফুফের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে ফটোসেশন করবেন।

বিকেল সাড়ে তিনটায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অংশ নেবেন। বিকাল পাঁচটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দেখবেন বাংলাদেশ ও বুরুন্ডির মধ্যেকার বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ।

ঢাকায় পা রেখে জুলিও সিজার বলেছেন, ‘প্রথমবারের মতো আমি বাংলাদেশে এসেছি। বাংলাদেশ সম্পর্কে খুব বেশি জানি না। আমি চেষ্টা করব, এই দুইদিনে এখানকার ফুটবল সম্পর্কে জানতে। ব্রাজিল এখনো বিশ্বের পাওয়ারফুল ফুটবল নেশন।’

বাংলাদেশের মানুষের ভালোবাসায় মুগ্ধ সিজার বলেন, ‘এখানে এসে আমার খুব ভালো লাগছে। মানুষের ভালোবাসায় মুগ্ধ। আমি চেষ্টা করব বাংলাদেশের ফুটবল সম্পর্কে জানতে। বলতে পারেন আমি এখানে এসে খুবই আনন্দিত।’

জুলিও সিজার ব্রাজিলের হয়ে ২০০৬, ২০১০ ও ২০১৪ বিশ্বকাপ খেলেছেন। ২০০৯ ও ২০১৩ সালে ব্রাজিলের কনফেডারেশন কাপ চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন তিনি।

(ঢাকাটাইমস/২২ জানুয়ারি/এসইউএল)

 

 

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :