মানিকগঞ্জে খালে মিলল অস্ত্র-গুলি

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২০, ২২:১৯

মানিকগঞ্জ সদর উপজেলার ঘোনা গ্রামে বৃহস্পতিবার দুপুরে একটি খাল থেকে সাতটি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। পরে এগুলো জব্দ করে পুলিশ।

জব্দ করা আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে পাঁচটি রিভলবার ও দুটি পিস্তল। একইসঙ্গে ২২৫টি গুলি, চারটি পিস্তলের ম্যাগজিন ও একটি পিস্তলের বাক্স।

জেলা পুলিশের কার্যালয় এবং স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের ঘোনা গ্রামে বাড়ির পাশে মাছ ধরতে যান সাইফুল ইসলাম। এ সময় একটি প্লাস্টিকের বস্তা দেখতে পান। এরপর বস্তা খুললে এসব আগ্নেয়াস্ত্র ও গুলি দেখতে পান তিনি। পরে বিষয়টি তিনি স্থানীয় গড়পাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আফছার উদ্দিন সরকারকে জানান।

ইউপি চেয়ারম্যান আফছার উদ্দিন বলেন, খালে পানি কম থাকায় সেচে মাছ ধরছিলেন ওই যুবক। পরে বস্তার ভেতর এসব আগ্নেয়াস্ত্র ও গুলি দেখতে পান। বিষয়টি জানার পর তিনি (চেয়ারম্যান) পুলিশকে জানান। এরপর বেলা ২টার দিকে ঘটনাস্থল থেকে এসব আগ্নেয়াস্ত্র ও গুলি পুলিশ জব্দ করে।

এ ব্যাপারে পুলিশ সুপার রিফাত রহমান বলেন, পরিত্যক্ত অবস্থায় এসব আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। কে বা কারা এবং কী উদ্দেশ্যে এসব আগ্নেয়াস্ত্র সেখানে রেখেছিলেন, তা খতিয়ে দেখা হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :