জাতীয় নারী ফুটবল দলের অধিনায়কের বাড়িতে হামলা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ এপ্রিল ২০২০, ১৬:৩৮ | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২০, ১৬:২১

সাতক্ষীরায় পারিবারিক শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ তার পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যায় শহরের পলাশপোল সবুজবাগে সাবিনার বাড়ির সামনে প্রতিপক্ষ সন্ত্রাসীরা এ হামলার চালায়।

এতে আহত হয়েছেন সাবিনা খাতুন, তার বোন সালমা খাতুন ও বাবা সৈয়দ আলী। সালমা খাতুনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, এ ঘটনায় রাতেই সাবিনার বোন শিরিনা খাতুন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ইতিমধ্যে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সবুজবাগ এলাকার ইমন হোসেন ও লতা বেগম নামের দুজনকে গ্রেপ্তার করেছে। এ মামলার অপর আসামিরা হলেন- জাফর গাজী ও সোহান গাজী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাতক্ষীরা শহরের সবুজবাগ এলাকায় জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় সাবিনা খাতুনের বাড়ির সামনে এসে পারিবারিক শত্রুতার জের ধরে প্রতিবেশী ইমনের নেতৃত্বে উক্ত চারজন দেশীয় অস্ত্র, রড ও লাঠি সোটা নিয়ে হামলা চালায়।

এসময় সাবিনার বাবা সৈয়দ আলী বাড়ি থেকে বের হয়ে তাদের বাধা দেয়ার চেষ্টা করলে, তাকে মারধর করে। এরপর পরিবারের অন্যদের ওপরও হামলা চালানো হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাতেই সাবিনার বোন শিরিনা খাতুন বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সূত্র: ইউএনবি

(ঢাকাটাইমস/৬ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :