লকডাউন রূপগঞ্জে প্রশাসনের ভ্রাম্যমাণ বাজার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ২১:৫২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়নে দ্বিতীয় দিনের মতো লকডাউন চলছে। লকডাউনের কারণে ঔষুধের দোকান ছাড়া কাচাঁবাজারসহ নিত্য প্রয়োজনীয়সহ সকল দোকানপাট বন্ধ রয়েছে। লকডাউনের মাঝে কাঁচাবাজার করা নিয়ে সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছে। ভ্যান গাড়িতে করে ভ্রাম্যমাণ কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্য সাধারণ মানুষের ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে। ভ্যানের এই ভ্রাম্যমাণ বাজার থেকে সাধারণ মানুষ ন্যায্যমূল্যে কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী কিনতে পারছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম সার্বক্ষণিক এ ভ্রাম্যমাণ বাজার পর্যবেক্ষণ করছেন। এছাড়া সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার ও উপজেলা স্বাস্থ্য সহকারী সুব্রত চন্দ্র সরকার লকডাউন নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা যাচ্ছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম বলেন, লকডাউনে সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে ভ্যানে করে ভ্রাম্যমাণ কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় পন্যের বাজারের ব্যবস্থা করা হয়েছে। লকডাউন নিশ্চিত করতে প্রশাসন কাজ করে যাচ্ছে।

(ঢাকাটাইমস/১৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :