বড় জয়ে মৌসুম শেষ করল বায়ার্ন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জুন ২০২০, ১১:৩৫ | প্রকাশিত : ২৮ জুন ২০২০, ১১:৩৪

করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরে নিজেদের আসল রুপ দেখিয়েছে টানা অষ্টমবারের মতো বুন্দেসলিগার চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। করোনার কারণে খেলা বন্ধ হওয়ায় যেখানে শেষ করেছিল বায়ার্ন, করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরে ঠিক সেখান থেকেই যেন শুরু করেছিল বাভারিয়ানরা।

বুন্দেসলিগার এবারের মৌসুমের নিজেদের শেষ ম্যাচে ভল্ফসবুর্গের মুখোমুখি হয়েছিল চ্যাম্পিয়ন বায়ার্ন। যেখানে বড় জয়ে মৌসুম শেষ করেছে তারা। ভল্ফসবুর্গকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বাভারিয়ানরা। সেইসঙ্গে এ ম্যাচে অ্যাসিস্টের রেকর্ড গড়েন অভিজ্ঞ স্ট্রাইকার টমাস মুলার।

শনিবার (২৭ জুন) ভকসওয়াগেন অ্যারেনায় ১০ জনের দলে পরিণত হওয়া ভল্ফসবুর্গ তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি। ফলে ১১ দিন আগে চ্যাম্পিয়নের মুকুট পরা হান্স ফ্লিকের শিষ্যরা উৎসব করেই মাঠ ছাড়ে।

মুলার এই মৌসুমে ২১টি গোলে সহায়তা করে রেকর্ডটি গড়েন। যেখানে দলকে ৪ মিনিটেই লিড এনে দেন কিংসলে কোম্যান। আর ৩৭তম মিনিটে মিকায়েল কুইসানসে ব্যবধান দ্বিগুণ করেন।

দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের জোসুয়া গুইলাভোগুই কুইসানসেকে ফাউল করে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় ভল্ফসবুর্গ। আর সেখান থেকে ৭২তম মিনিটে পেনাল্টিতে গোল করেন দলের সেরা স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কি।

খেলা শেষ হওয়ার ১১ মিনিট আগে ম্যাচে নিজের প্রথম ও দলের চতুর্থ গোল করেন থমাস মুলার। মুলারের সেই গোলের সুবাদে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাভারিয়ানরা। এছাড়া দলের চতুর্থ গোলে চলমান মৌসুমে ১০০তম গোলের মাইলফলক স্পর্শ করে বায়ার্ন।

(ঢাকাটাইমস/২৮ জুন/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :