ফাউন্ডেশনের লোগো ও ডিজাইনারদের নাম প্রকাশ করলেন মুশফিক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১২:৫১

নিজের ফাউন্ডেশনের জন্য লোগো আহ্বান করেছিলেন বাংলাদেশ জাতীয় দলের সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম। ১৭০০টিরও বেশি লোগোর মধ্যে সেরা পাঁচ নির্বাচিত করেছেন মুশফিক নিজেই। এক ফেসবুক বার্তায় নির্বাচিত ডিজাইনারদের অভিনন্দন জানিয়েছেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে দেড় শতক পূর্তির সময় ফাউন্ডেশন গড়ার ঘোষণা দিয়েছিলেন মুশফিকুর রহিম। প্রায় দু’হাজার জমাকৃত ডিজাইনের মধ্যে সেরা নির্বাচিত হয়েছেন ইয়াসির সিদ্দিক আসিফ, আসিফ মাহমুদ খান, রবিউল আলম, সাইফুল ইসলাম শামিম ও সুবর্ণ সাজ্জাদ সুইট। তাদের মধ্যে ফাউন্ডেশনের জন্য ইয়াসির সিদ্দিক আসিফের ডিজাইনটি নির্বাচিত হয়েছে।

সেরা পাঁচ ডিজাইনার মুশফিকের সঙ্গে পাঁচ তারকা হোটেলে ডিনারের সুযোগ পাবেন। তাছাড়া যার লোগো চূড়ান্ত হয়েছে, তিনি পাবেন মুশফিকের স্বাক্ষরিত জার্সি।

ফেসবুক বার্তায় মুশফিক বলেন, ‘আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুন আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। আলহামদুলিল্লাহ।’

বিজয়ীকে অভিনন্দন জানিযে মুশফিক বলেন, ‘যাঁর লোগো আমি সেরা হিসেবে নির্বাচন করেছি তাঁর নাম ইয়াসির সিদ্দিক আসিফ। আপনাকে অভিনন্দন। ইনশা আল্লাহ যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে তাঁদের সবার সাথে আমি শীঘ্রই যোগাযোগ করবো কবে, কিভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায় তা জানানোর জন্য।’

(ঢাকাটাইমস/১০ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :