আপনার সঙ্গী কতটা বিশ্বস্ত? জানাবে রাশি

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২০, ০৯:৪৮

বিশ্বাসযোগ্যতা অর্জন করতে পারলে আপনি যেকোনো মানুষের কাছেই বিশ্বাসযোগ্য হয়ে উঠতে পারবেন। তবে যে একবার আপনার বিশ্বাসযোগ্য হয়ে উঠেছে সে যেকোনো দিন বিশ্বাস ভঙ্গ করবে না এমনটা ভাবা কিন্তু অন্যায়। কিন্তু এমন কিছু মানুষ আছেন যাদের বাইরে থেকে দেখলে মনে হয় বিশ্বাস রাখা যায় না, এদিকে পরবর্তীতে দেখা গেল তিনিই হয়তো সবচেয়ে বিশ্বাসযোগ্য।

এবার আসা যাক প্রেমের প্রসঙ্গে। প্রেমে ভালোবাসা আর ধোঁকা দুই আছে। আজ হয়তো আপনারা খুব ভালো বন্ধু, একবছর বাদে যে সঙ্গী আপনাকে ধোঁকা দেবে না এরকম ভাবার কোনো কারণ নেই।

এসব কারণে যারা রাশিতে বিশ্বাস করেন তারা রাশি মিলিয়ে সম্পর্কে জড়াতে পারেন। তাতে নাকি সম্পর্ক ভালো হয়। যদিও এর পক্ষে শক্ত কোনো যুক্তি নেই। চলুন দেখে নেয়া যাক কোন রাশির জাতকরা প্রেমিক/প্রেমিকা হিসেবে কেমন।

মেষ (মার্চ ২১-এপ্রিল-১৯)

মেষ রাশির জাতকদের মন বড় বেশি উড়ু উড়ু। এরা সবসময় নতুন কিছু চ্যালেঞ্জ খোঁজেন। এদের মধ্যে অ্যাডভেঞ্চারের নেশা অনেক বেশি থাকে। ফলে তারা বার বার সঙ্গী বদল করেন। এদের মধ্যে একরকম ক্যারিশ্মা থাকে। কিন্তু এদের উদ্ভাবনী শক্তি যেমন থাকে তেমনই স্বার্থপর হয় এরা। এরা নিজেদের সবচেয়ে বেশি ভালোবাসে।

বৃষ (২০ এপ্রিল-২০মে)

এই রাশির জাতকেরা একটু বেশিই ন্যাকা হয়। মানিয়ে গুছিয়ে চলতে সমস্যা করে। বেশি আদর ভালোবাসে। অহংকার তো থাকেই। কিন্তু খুব সহজে সঙ্গীকে ছেড়ে যায় না। বন্ধু এবং পরিবারের পরামর্শ শোনে।

মিথুন (২১মে-২০জুন)

এই রাশির জাতকেরা খুব সুন্দর কথা বলতে পারে। সেই সঙ্গে গুছিয়ে কাজ করতে ভালোবাসে। বিশেষত যে কোনো পার্টির আয়োজন এরা খুব ভালো করতে পারে। এছাড়াও যেকোনো কাজে এরা খুব যত্নশীল হয়। কিন্তু মিথুনরা আসলে মিষ্টির ছুরি। এদের মধ্যে দুরকম ব্যক্তিত্ব থাকে। কখন যে বিশ্বাসঘাতকতা করবে আপনি ধরতেও পারবেন না। যেকোনো সময় বিপদে ফেলতে পারে।

কর্কট (২১জুন-২২জুলাই)

ভরসাযোগ্য, অনুগত এবং বিশ্বাসযোগ্য সঙ্গী খুঁজতে হলে অবশ্যই কর্কট রাশির জাতকদের বেছে নিন। এই রাশির প্রেমিক বা প্রেমিকা মাত্রই দুর্দান্ত হয়। এরা যখন কোনো কথা দেই সেই কথার ১০০ শতাংশ রক্ষা করে। এদের অনুভূতি ১০০ শতাংশ খাঁটি হয়। এছাড়াও এরা খুব সহজ সরল হয়। জটিল কিছু পছন্দ করে না। আর তাই এই রাশির জাতকদের সঙ্গে প্রেম করলে নিজেও সৎ থাকার চেষ্টা করুন। সেই সঙ্গে পছন্দের ব্যক্তির সঙ্গে নিজেকে মেলানোর চেষ্টা করুন।

সিংহ ( জুলাই ২৩-২২ আগস্ট)

এই রাশির জাতকরা খুবই উদার রোম্যান্টিক এবং সৃজনশীল মনের অধিকারী। নিজের কাজ নিয়েই থাকতে ভালোবাসেন। কাউকে নকল করে চলার মতো মানসিকতা থাকে না। এছাড়াও এরা খুবই বিশ্বাসযোগ্য। এরা খুব ভালো নেতা হতে পারে।

কন্যা (২৩ অগস্ট-২২ সেপ্টেম্বর)

যে কোনো কিছুকেই এরা খুব যত্ন সহকারে দেখে। এরা খুব মাটির মানুষ হয়। কিন্তু যদি দেখে যে বাকিরা তার দিকে সঠিক দৃষ্টি দিচ্ছে না বা তাদের মনোভাব অন্যরকম তখন তাদের থেকে দূরে সরে আসতেও সময় নেয় না। তবে এরা খুব সহজেই নিজের কথা ঘুরিয়ে দিতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কিছু ক্ষেত্রে তুলা রাশির জাতকেরা বেশ বিশ্বাসযোগ্য হয়। মূলত বন্ধুত্বের ক্ষেত্রে। বন্ধুদের পাশে এরা সবসময় থাকে। কোনো কারণে যদি এই রাশির জাতের সঙ্গে ভালো বন্ধুত্ব হয় তাহলে তা সারাজীবন থেকে যায়। তবে তুলারা তাদের ইমোশন কনট্রোল করতে পারে না।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

এই রাশির জাতকেরা খুব আবেগপ্রবণ। কিন্তু এরা বিশ্বাসঘাতকও হয়। কখন অনুগত হবে আর কখন হিংসা করবে বুঝতেও পারবেন না। এরা সবসময় সবাইকে নিজের অধিকারে রাখতে চায়। সেই অধিকার না পেলেই হিংস্র মনোভাব পোষণ করে।

ধনু (নভেম্বর ২২-২১ ডিসেম্বর)

এই রাশির জাতকেরা খুব তাড়াতাড়ি প্রেমে পড়ে। কিন্তু সেই প্রেম মোটেই বেশিদিন স্থায়ী হয় না। আজ কাউকে ভালো লাগলে কাল অন্যকে ভালো লাগে। এরা কখনও প্রতিশ্রুতি দিলে তা রাখতে পারে না। আর নিজের প্রয়োজনে বিশ্বাসঘাতক হয়।

মকর রাশি (ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯)

এই রাশির জাতকেরা খুবই অনুগত হয়। এছাড়াও এরা খুব জেদি হয়। সহজে হার মানে না। কোন কিছু করার সংকল্প নিলে তা করেই ছাড়ে। এছাড়াও এরা খুব সহজে মানুষের সঙ্গে মিশতে পারে। এবং সেই সম্পর্ক রক্ষাও করতে পারে। এদের প্রচুর পরিচিতি থাকে।

কুম্ভ রাশি (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি১৮)

এই রাশির জাতকরা মানুষ হিসেবে খুব ভালো হয়। এরা মানুষকে কারণ ছাড়াই ভালোবাসে। তবে এরা নিজেরা খুব বিভ্রান্ত হয়। সহজেই আনুগত্য স্বীকার করে। কিন্তু খারাপ মানুষদের এরা খুবই ঘৃণা করে। তাদের দোষ সবার সামনে ধরিয়ে দিতে মুহূর্তের জন্যও ভাবে না।

মীন (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০)

এরা খুব সংবেদনশীল হয়। নিজের কল্পনার জগতে থাকতে ভালোবাসে। ভীষণ ভালো প্রেমিক এবং বন্ধু হতে পারে। এরা খুবই অনুগত আর বিশ্বস্ত হয়। সেই সঙ্গে এরা সৃজনশীলও হয়।

ঢাকা টাইমস/১১জুলাই/একে

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :