করোনায় আক্রান্ত বাংলাদেশের ৪ ফুটবলার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ আগস্ট ২০২০, ১২:১২ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২০, ২১:৫২

বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইপর্বের জন্য ৩৬ সদস্যের দল নিয়ে অনুশীলনে নামছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। তবে মাঠে নামার আগেই বড় ধাক্কা খেল জেমি ডে পরিচালিত দলটি। ১২ জন খেলোয়াড়ের করোনাভাইরাস পরীক্ষার পর ৩ জনেরই ফল এসেছে পজিটিভি। এর আগে ব্যক্তিগত উদ্যোগে স্বাস্থ্য পরীক্ষা করানোর নির্দেশনা ছিল স্কোয়াডের ৩৬ সদস্যের। সেই পরীক্ষায় বিশ্বনাথ ঘোষেরও কোভিড-১৯ পজিটিভ হয়েছে।

বুধবার (০৫ আগস্ট) পরীক্ষায় পজিটিভ হওয়া তিনজন ফুটবলার হলেন পুলিশ এফসির এমএস বাবুল ও নাজমুল ইসলাম রাসেল এবং উত্তরা বারিধারার সুমন রেজা। ১২ জন খেলোয়াড় বাদেও কোচ স্টাফসহ আরও ৮ জনের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে প্রথমদিনে। বাকিরা সবাই উতরে গেছেন। আপাতত এই তিন খেলোয়াড়ের কেউই দলের সঙ্গে যোগ দিচ্ছেন না। বিশ্বনাথ আগেই চলে গিয়েছিলেন আইসোলেশনে।

দলের বাকি খেলোয়াড়দের আগামীকাল স্বাস্থ্য পরীক্ষা হওয়ার কথা রয়েছে। তবে বাংলাদেশ কোচ জেমি ডে প্রথমদিনের ফলের পরই শঙ্কায় পড়ে গেছেন। তার আশঙ্কা আগামী দিনে আরও বাড়তে পারে সংখাটি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শুরুটা তো একেবারেই ভালো হবে না। দূর্ভাগ্যজনকভাবে বাংলাদেশে করোনা সংক্রমণের হার এমনিতেই বেশি, এমন কিছু হতেই পারত। আমার আশঙ্কা হলো কাল হয়তো এই সংখ্যা আরও বাড়বে।’

(ঢাকাটাইমস/০৫ আাগস্ট/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :