প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ীর মৃত্যু, ইউপি সদস্যসহ আটক ৩

নোয়াখালী প্রতিনিধি, ঢকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২০, ১৭:১১

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় প্রতিপক্ষের হামলায় আব্দুল মান্নান (৫৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। হামলায় আহত হয়েছে অন্তত আরও ৫জন। গত বুধবার রাত ৮টার দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযান চালিয়ে চরজব্বর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য বাহার মেম্বার, একই এলাকার ইউছুফ ও আল আমিনকে আটক করেছে পুলিশ।

নিহত আব্দুল মান্নান চরজব্বর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড পশ্চিম চরজব্বর গ্রামের মজিবুল হকের ছেলে। তিনি স্থানীয় কাঞ্চন বাজারের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানায়, গত এক-দেড়মাস আগে আব্দুল মান্নানের একটি গরু তার প্রতিবেশী ফজলুল হকের বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে তাদের উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়। পরে এ ঘটনায় ২০ জনকে আসামি করে থানায় একটি মামলা করেন ফজলুল হক। এরপর মামলায় দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ।

নিহতের ছেলে নিজাম উদ্দিন রাছেল অভিযোগ করে বলেন, ‘ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুল হকের দায়ের করা মামলায় আমাদের দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। অপর ১৮ আসামি আদালতে গিয়ে আত্মসমপর্ণ করেন। পরবর্তীতে গ্রেপ্তার দুই আসামি জামিনে আসার পর বৃহস্পতিবার আদালতে হাজির হওয়ার তারিখ ছিল তাদের। পূর্ব পরিকল্পনা অনুযায়ী বুধবার রাতে ফজলুল হক, বাহার মেম্বার, রোকন, আইয়ুব আলী, ইউছুফ ও আল আমিনসহ ১৫-২০ জন সন্ত্রাসী কাঞ্চন বাজারে আমাদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এসময় তারা বাজারে থাকা আমার বাবা আব্দুল মান্নান, চাচাতো ভাই আবুল কাশেম, রাছেল ও হেলালসহ ছয়জনকে পিটিয়ে এবং কুপিয়ে জখম করে। সেইসঙ্গে ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাঙচুর, মালামাল ও নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে গেছে হামলাকারীরা। পরে বাজারের লোকজনের সহযোগীতায় তাদের উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে মাইজদী ইনসাফ প্রাইভেট হাসপাতালে নিলে চিকিৎসক আমার বাবাকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহতদের মধ্যে তিনজন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পূর্ব বিরোধ জেরে সংঘর্ষের ঘটনায় কিছুদিন আগে উভয়পক্ষ থানায় পাল্টাপাল্টি মামলা করেছিল। আদালতে হাজিরার তারিখ নির্ধারিত হওয়ার জের ধরে বুধবার রাতে এ হামলার ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে ঘটনার পরপর অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/৬আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এসএসসিতে যশোর বোর্ডে সেরা সাতক্ষীরা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :