কারও বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকাক: কঙ্গনা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১৪:২৯

বলিউডের আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউতের সম্প্রতি করা একটি টুইটকে ঘিরে আবারও শুরু হয়েছে তুমুল বিতর্ক। নায়িকা লিখেছিলেন, মুম্বাইতে থাকলে ‘পাকিস্তান অধিকৃত কাশ্মীরের’ মতো অনুভূতি হচ্ছে তার। এই শহরে থেকে তিনি নিরাপত্তার অবাধবোধ করছেন। এমনকী, মুম্বাই পুলিশের উপর একেবারেই আস্থা রাখতে পারছেন না বলেও উল্লেখ করেন।

কঙ্গনার এই টুইট দেখে তেড়ে ওঠে ভারতের শিবসেনা। সেনার মুখপাত্র সঞ্জয় রাউত একহাত নেন অভিনেত্রীকে। তিনি বলেন, মুম্বাই পুলিশকে কার্যত অপমান করছেন কঙ্গনা। বলিউডের সঙ্গে মাদক কারবারীদের সম্পর্ক রয়েছে বলে কঙ্গনার হাতে যদি কোনো তথ্য প্রমাণ থাকে, তাহলে তিনি যেন থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। সঞ্জয় রাউতের ওই মন্তব্যের পর পাল্টা ফুঁসে ওঠেন বলিউড ‘কুইন’ও।

শুক্রবার নিজের টুইটারে কঙ্গনা লেখেন, মুম্বাইতে ফেরা নিয়ে তাকে অনেকে অনেক ধরনের হুমকি দিতে শুরু করেছেন। আগামী সপ্তাহের ৯ সেপ্টেম্বর তিনি মুম্বাইতে ফেরার পরিকল্পনা করেছেন। হুঁশিয়ারি দিয়ে ‘মনিকর্ণিকা’ অভিনেত্রী বলেন, ‘আমি যখন মুম্বাই বিমানবন্দরে নামব তখন টুইট করে তা সবাইকে জানিয়ে দেব। কারও বাবার ক্ষমতা থাকলে আমাকে যেন আটকায়।’

প্রসঙ্গত, শুধু শিবসেনার মুখপাত্র সঞ্জয় নয়, মুম্বাইতে থেকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো অনুভূতি হচ্ছে- কঙ্গনার ওই মন্তব্যের পর তার বিরুদ্ধে তেড়ে ওঠেন বলিউডের একাধিক তারকাও। রিতেশ দেশমুখ থেকে শুরু করে দিয়া মির্জা, স্বরা ভাস্কর, প্রত্যেকে কঙ্গনার মন্তব্যের বিরোধিতা করেন।

মুম্বাইতে থেকে, এই শহরে কাজের সন্ধানে এসে নাম, যশ, প্রতিপত্তি সবকিছু পাওয়ার পর কঙ্গনা কীভাবে সেই শহরের বিরুদ্ধেই এমন বিতর্কিত মন্তব্য করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন সবাই। পাশাপাশি মুম্বাই এমন একটি শহর যেখানে ভোর তিনটার সময়ও একা একা নিশ্চিন্তে ঘুরে বেড়ানো যায় বলে মত প্রকাশ করেছেন তারকারা।

ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :