চট্টগ্রামে চাঁদাবাজির সংবাদ করায় প্রাণনাশের হুমকি

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১০ নভেম্বর ২০২০, ১৭:২৫ | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২০, ১৬:০১
হুমকিদাতা মিজানুল কাদের। ছবি: সংগৃহীত

কিছুদিন যাবত চট্টগ্রাম নগরীতে বিভিন্ন অবৈধ কাজের বিষয়ে সংবাদ পরিবেশন করতে গিয়ে নানা ধরনের হুমকি পাচ্ছেন সাংবাদিকরা। সোমবার সন্ধ্যায় চট্টগ্রামের সকালের-সময় ডটকম পত্রিকার সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

গত ৭ নভেম্বর সকালের-সময় অনলাইন পত্রিকায় ‘বায়েজিদে চাঁদা না পেয়ে ঘর ভাংচুর, হামলায় কেয়ারটেকার আহত’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এতে ক্ষিপ্ত হয়ে মিজানুল কাদের ও তার সন্ত্রাসী বাহিনী সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে ফোন করে প্রাণনাশের হুমকি দেয়।

এতে সাংবাদিক মোহাম্মদ ফোরকান তার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে তিনি চট্টগ্রাম কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি বায়েজিদের ছিন্নমূল এলাকায় মিজানুল কাদের তার সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে চাঁদা দাবি করছে। চাঁদা না পেয়ে মঞ্জুরুল আলম নামে এক ব্যক্তির জায়গা দখল করতে গিয়ে জনতার ধাওয়া খেয়ে পালিয়েছিল। এতে মিজানুল কাদেরদের হামলায় একজন নারী কেয়ারটেকার আহত হন। পরে আহত কেয়ারটেকারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে মঞ্জুরুল আলম বায়েজিদ থানায় একটি অভিযোগ দিয়েছেন।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :