‘প্রার্থীদের সহযোগিতা থাকলে সুষ্ঠু নির্বাচন সম্ভব’

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ১৭:০৫

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, ‘যেকোনো নির্বাচনে প্রার্থীদের অতি উৎসাহী সমর্থকরা সমস্যা সৃষ্টি করে। সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভূমিকাই মুখ্য। প্রার্থীদের সহযোগিতা থাকলে নির্বাচন কমিশনের পক্ষে শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব।’

সোমবার নোয়াখালীতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন বিষয়ক এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। এছাড়াও সভায় জেলা নির্বাচন কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও চৌমুহনী ও হাতিয়া পৌরসভার মেয়র এবং কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সভায় প্রার্থীরা তাদের মতামত তুলে ধরেন। নির্বাচন কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং নির্বাচন অফিসাররা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনী আচরণবিধি সঠিকভাবে পালনের পরামর্শ এবং সবার সহযোগিতায় সুন্দর নির্বাচনের প্রতিশ্রুতি দেন।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :