অপূর্ব-সাবিলার ‘টিপু সুলতানা’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২১, ১৫:২৪

টিপু একজন সিএনজি চালক। সে রাতে যে গ্যারেজটিতে সিনএনজি রাখে, সেখানকার মহাজনের মেয়ে হিসেবে দায়িত্ব পালন করে রিনা। যে নিজেকে অতি সুন্দরী হিসেবে বলিউডের নায়িকা কারিনা কাপুর দাবি করে। গ্যারেজে টাকা জমা দেয়া নিয়ে তার সঙ্গে টিপুর ঝগড়া লেগেই থাকে।

শুধু তাই নয়, রাগী স্বভাবের টিপু যাত্রীদের সঙ্গেও সব সময় রেগে রেগে কথা বলে। ফলে ঝামেলা লেগেই থাকে তার জীবনে। একদিন টিপু গভীর রাতে এক প্রেগন্যাট মহিলাকে সিএনজিতে তুলতে অস্বীকার করে। তখনই মজার গল্পটি বাঁক নেয় সিরিয়াস দিকে।

তবে এ গল্পটি বাস্তবের নয়, টিভির পর্দার। বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে এমনই গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন নির্মাতা মহিদুল মহিম। নাম ‘টিপু সুলতানা’। এই পরিচালক সম্প্রতি নিশো-মেহজাবিন জুটিকে নিয়ে ‘শিল্পী’ নামের একটি নাটক নির্মাণ করে বেশ আলোচিত হয়েছেন।

এবার মহিদুল নির্মাণ করলেন ‘টিপু সুলতানা’। এখানে টিপু চরিত্রে অভিনয় করেছেন তুমুল জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। রিনা চরিত্রে রয়েছেন সাবিলা নূর। এই জুটি আগেও বেশ কয়েকটি নাটকে একসঙ্গে কাজ করেছেন। তার মধ্যে ‘এক্সচেঞ্জ’ নাটকটি সবচেয়ে বেশি সাড়া ফেলেছে।

সেই সাফল্যের জেরে আবারও জুটি হলেন অপূর্ব-সাবিলা। নতুন এ নাটক প্রসঙ্গে নির্মাতা মহিদুল মহিম জানান, ‘আমি বরাবরই নাটকের শেষে দর্শকদের একটি সিরিয়াস বার্তা দেয়ার চেষ্টা করি। ‘টিপু সুলতানা’র ক্ষেত্রেও তাই হয়েছে। আশা করি, নাটকটি দর্শকের ভালো লাগবে।’

‘টিপু সুলতানা’ প্রযোজনা করেছেন এসকে সাহেদ আলী পাপ্পু। তিনি জানান, বড় বাজেটের এই ভ্যালেন্টাইন স্পেশ্যাল ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে সিএমভির ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রকাশ করা হবে।

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :