চট্টগ্রামের ১৫ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী পেল সর্বোচ্চ পদক

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২১, ২০:০৮

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪১তম জাতীয় সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে সর্বোচ্চ সংখ্যক সাহসিকতা ও সেবা পদক সম্মাননা অর্জন করেছে ১৫ আনসার ব্যাটালিয়ন।

২০২০ সালে মুজিববর্ষে ১৫ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক এএসএম আজিম উদ্দিন ও দুঃসাহসিক ব্যাটালিয়ন আনসার সদস্যরা কোভিড-১৯ মোকাবিলা, মুজিব কানন প্রতিষ্ঠা, অস্ত্র উদ্ধার, সন্ত্রাস দমন, অগ্নিনির্বাপণ, কৃষি খাতে বিশেষ অবদান ও অন্যান্য অপারেশনাল কাজে সফলতা অর্জন ও অসামান্য ভূমিকার স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪১তম জাতীয় সমাবেশ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর হাত থেকে সর্বোচ্চসংখ্যক সাহসিকতা ও সেবা পদক সম্মাননা অর্জন করার জন্য ইতোমধ্যে সক্ষমতা অর্জন করেছে। পদকের আওতায় এসে ১৫ আনসার ব্যাটালিয়নের সদস্যরা অত্যন্ত আনন্দিত ও উৎফুল্ল।

পদকপ্রাপ্তির জন্য নির্বাচিত সদস্যরা হলেন- ব্যাটালিয়ন আনসার আল-আমিন (বাংলাদেশ আনসার পদক), নায়েক শ্রী সম্প্রকাশ ভৌমিক (প্রেসিডেন্ট আনসার সেবা পদক), ল্যান্স নায়েক দুলাল মিয়া (প্রেসিডেন্ট আনসার সেবা পদক), ব্যাটালিয়ন আনসার ছানোয়ার হোসেন (প্রেসিডেন্ট আনসার সেবা পদক)।

২০২১ সালের এই স্বীকৃতি অর্জন করে ১৫ আনসার ব্যাটালিয়নের সদস্যদের প্রেরনা দেবে। এস এম আজিম উদ্দিন দৈনিক ঢাকা টাইমসকে জানান, ২০২২ সালে আরও অপারেশনাল কাজে সফলতা অর্জন করবে ১৫ আনসার ব্যাটালিয়ন।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :