ছুটিতে সিলভারউড, ইংল্যান্ডের নতুন কোচ কলিংউড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২১, ১৬:৫৩

ছুটিতে যাচ্ছেন ইংল্যান্ডের জাতীয় ক্রিকেট দলের হেড কোচ ক্রিস সিলভারউড। তাই আসন্ন পাকিস্তান এবং শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে তাকে পাচ্ছে না দল। সিলভারউডের জায়গায় অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সাবেক ইংলিশ অধিনায়ক পল কলিংউডকে।

নিউজিল্যান্ড সিরিজে দুটি টেস্ট খেলার পরই শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের বিপক্ষ তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে ইংলিশরা। ২৩ জুন প্রথম টি-টোয়েন্টি ম্যাচের মাধ্যমে লঙ্কানদের বিপক্ষে সিরিজ শুরু হবে। আর শেষ হবে ৪ জুলাই।

এরপরই পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচে ওয়ানডে এবং তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন ইংলিশ ক্রিকেটাররা। এই দুই সিরিজে থাকবেন না হেড কোচ।

বিশ্রামের বিষয়ে সিলভারউড বলেছেন, ‘আমাদের নিজেদেরকে সতেজ রাখা সবসময়ই গুরুত্বপূর্ণ। আমি যদি নিজের শতভাগ দিতে না পারি, তাহলে সেটা খেলোয়াড়দের সাথে অন্যায় হবে। এটা আমার নিজের জন্যও ভালো হবে না। আমার নিজের যে পর্যায়ের সেবা দেয়া উচিত, তা দিতে পারব না।’

এদিকে আগামী মঙ্গলবার নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করবে ইংল্যান্ড। যেখানে অলি রবিনসন, ক্রেইগ ওভারটন এবং জেমস ব্র্যাসিদের সুযোগ পাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে।

(ঢাকাটাকাইমস/১৫মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :