নরসিংদীতে প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা, আহত ৩ পুলিশ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুন ২০২১, ১৬:০৯ | প্রকাশিত : ০৮ জুন ২০২১, ১৫:২৮

ট্রেনের ধাক্কায় পুলিশের প্রাইভেটকারে থাকা দুই পুলিশ কর্মকর্তাসহ একজন কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। সোমবার রাত পৌনে ২টার দিকে নরসিংদীর রায়পুরা উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- এসআই শাহীন মিয়া, এসআই মনোয়ার হোসেন ও কনস্টেবল সালাহ উদ্দিন। তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে এসআই শাহীন ও মনোয়ারের অবস্থা আশঙ্কাজনক।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) দেব দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে তিনজন একটি প্রাইভেটকার যোগে ওয়ারেন্ট তামিল করতে থানা থেকে বের হন। প্রাইভেটকারের পেছনে একটি সিএনজিতে ছিলেন আরো দুই পুলিশ কর্মকর্তা।

এসআইয়ের অভিযোগ, প্রাইভেটকারটি সাপমারা রেলক্রসিং পারপারের সময় রেলক্রসিংয়ের আশপাশে ছিল না কোনো গেটম্যান। এছাড়া রেল ক্রসিংয়ের ওপর কোনো ব্যারিকেডও ছিল না।

তিনি জানান, প্রাইভেটকারটি রেলক্রসিং পারাপারের সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এসময় প্রাইভেটকারটিকে ট্রেনটি প্রায় ৫০ গজ টেনে-হিঁচড়ে নিয়ে যায়। এতে দুমড়ে-মুচড়ে যাওয়া ওই কারে থাকা তিন পুলিশ গুরুতর আহত হন। পরে পেছনের সিএনজিতে থাকা পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে থানায় খবর দেন।

(ঢাকাটাইমস/৮জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :