নিজের টাইম মেশিনের কথা জানালেন শ্রাবন্তী

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১০ জুন ২০২১, ১৮:১২ | প্রকাশিত : ১০ জুন ২০২১, ১৭:৪৩

টলিউডের গ্লামার ও লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টপাধ্যায়। তিনি সমালোচনার জন্ম দিতে যেন ওস্তাদ। তাই বিতর্ক তার পিছু ছাড়ে না কিছুতেই। বছরই জুড়েই কোনো না কোনো কারণে আলোচনায় থাকেন এ অভিনেত্রী। সম্প্রতি তার আর রোশন সিংয়ের তিক্ত সম্পর্ক নতুন করে আলোচনার কেন্দ্র হয়েছে। এমনকি ইনস্টাগ্রামে দুজনের সেই ঝগড়া প্রকাশ পেয়েছে। তাদের প্রকাশ্য ঝগড়া দর্শক ভক্তদের মাঝে নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

শ্রাবন্তীর পরনে কালো টপ, আর হট প্যান্ট। পাহাড়ের কোলে নির্জন জায়গায় দাঁড়িয়ে হাসিখুশি চেহারায় ছবি তুলেছেন। ছবিটি নিশচয় নির্জন কোনো পাহাড়ে বেড়াতে গিয়ে তোলা হয়েছে। তবে দৃষ্টি আকর্ষণ করছে অভিনেত্রীর ক্যাপশন। যেখানে লেখা, 'আমাদের সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে'। তবে হঠাৎ কেন অভিনেত্রী নিজস্ব টাইম মেশিনের কথা বলেছেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বেশকিছু ভক্ত অনুরাগীরা।

কিছুদিন আগেই জানা গিয়েছিল লকডাউনের একঘেয়েমি কাটাতে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। টলিপাড়ায় গুঞ্জন শ্রাবন্তী নাকি নতুন প্রেমে পড়েছেন। কয়েক মাস ধরেই এক ব্যবসায়ীর সঙ্গে তার পার্টির খবর শোনা যাচ্ছিল। আর সেই ব্যবসায়ী প্রেমিককে নিয়েই তিনি পাহাড়ে নির্জনে সময় কাটাতে গিয়েছিলেন। খুব সম্ভবত এই ছবিটি সেসময়ই তোলা।

যদিও এবিষয়ে এখনও খোলসা করে কিছু বলেননি নায়িকা। রোশনের সঙ্গে বিচ্ছেদ তারপর নতুন প্রেমের গুঞ্জন। কোনো কিছু নিয়েই মুখ খোললেননি শ্রাবন্তী।

ঢাকাটাইমস/১০জুন/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :