কারখানায় বিস্ফোরণে শ্রমিক নিহত, লাশ গুমের চেষ্টা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুন ২০২১, ১১:৩২ | প্রকাশিত : ২৩ জুন ২০২১, ১১:৩০

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ডাইং কারখানায় বিস্ফোরণে শরীফ নামে এক শ্রমিক নিহত হয়েছেন। ঘটনার পরপরই লাশ গুমের চেষ্টা করে ব্যর্থ হয়ে পালিয়ে গেছে কারখানার মালিকপক্ষ।

মঙ্গলবার রাতে ১০টার দিকে ফতুল্লা মডেল থানার বিপরীত পাশে আজাদ ডাইংয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত শরীফ চট্টগ্রাম জেলার নন্দীগ্রামের বদরুজ মেহেরের ছেলে।

স্থানীয়রা জানান, রাতে ডাইং কারখানার ভেতর থেকে প্রচুর ধোঁয়া বের হয়। ফায়ার সার্ভিসকে খবর দিলে তাদের একটি ইউনিট ঘটনাস্থলে গেলে কারখানার মালিকপক্ষ থেকে আগুন নিভিয়ে ফেলা হয়েছে বলে জানানো হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা চলে যায়।

কারখানার কয়েকজন শ্রমিক অভিযোগ করেন, বিস্ফোরণে নিহত শরীফের লাশ গুমের চেষ্টা করেছে মালিকপক্ষ। পরে পুলিশ কারখানার ভেতরে তল্লাশি চালিয়ে সেখান থেকে সাদা পাউডার ও কাপড় দিয়ে পেঁচানো শরীফের লাশ উদ্ধার করে। বয়লার বিস্ফোরণে শরীরের মৃত্যু হয়েছে বলে শ্রমিকরা জানান।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর মালিকপক্ষের লোকজন পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/২৩জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত