রাশিফল

ব্যবসায় শুভ মিথুনের, সতর্ক থাকুন বৃষ

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২১, ১০:২০

রাশিফল পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন। যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ

আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন, কথা বলুন। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনা। গান বাজনার সঙ্গে যারা যুক্ত, তাদের জন্য কোনও ভাল সুযোগ আসতে পারে।

বৃষ

সন্তানের জন্য বাজে চিন্তা বাড়তে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করায় ক্ষতির সম্ভাবনা। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা।

মিথুন

আজ ব্যবসায় লাভ থাকলেও টাকাপয়সা অপচয় হওয়ার সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না।

কর্কট

বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণে বাধা। উচ্চ শিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভপ্রদ। বিবাহিত জীবনে আনন্দ বাড়তে পারে। আজ কোনও অশান্তির সাক্ষী আপনাকে দিতে হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতি ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাই ভাই অশান্তি।

সিংহ

আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।গুণী কোনও ব্যক্তির সঙ্গে ধর্ম আলোচনা। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে।বিষয় সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি।

কন্যা

প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধির উদয় পারে। আজ চুরি থেকে সাবধান থাকুন। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার জন্য অপেক্ষা করুন।

তুলা

নানা ধরনের শারীরিক অসুস্থতা। অনেকদিনের পরে থাকা কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। সম্মান নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে।

বৃশ্চিক

আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না।পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। দুরবস্থা যুক্ত কারও পাশে দাঁড়াতে হতে পারে।

ধনু

আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়তে পারে। কোনও বাজে লোকের জন্য বদনাম বাড়তে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠান্ডা রেখে চলতে হবে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে।

মকর

প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। দেহের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। কিছু কেনাবেচার জন্য অর্থ খরচ।

কুম্ভ

স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। বেকারদের নতুন কিছু করবার চেষ্টা বাড়তে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না।

মীন

আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিৎ। শেয়ার ব্যবসায় লাভ দেখা যাবে না। কর্ম দক্ষতায় চাকুরীর স্থানে সুনাম অর্জন করতে দেরি। আর্থিক বিষয়ে কোনও ভাল সুযোগ আসতে পারে। আজ সারা দিন কোনও ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :