পর্নকাণ্ডে ফের জামিন পেলেন শিল্পার স্বামী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০২১, ০৯:১৫

পর্নোগ্রাফি মামলায় আবারও স্বস্তিতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এবার সুপ্রিম কোর্ট থেকে চার সপ্তাহের জামিন পেলেন তিনি। পর্ন ভিডিও বানানো ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত জুলাইয়ে গ্রেপ্তার হয়েছিলেন রাজ। দুই মাস জেলেও কাটাতে হয়েছিল। এরপর সেপ্টেম্বরে জামিনে মুক্তি পান পেশায় ব্যবসায়ী রাজ।

পরবর্তী গ্রেপ্তারি এড়াতে গত ২৫ নভেম্বর বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছিলেন তিনি। কিন্তু সেই আবেদন খারিজ হলে রাজ দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হন। বুধবার সেই আবেদনে সাড়া দিয়েছে সুপ্রিম কোর্ট। আগামী চার সপ্তাহ রাজকে গ্রেপ্তার করা যাবে না, এমনই রায় ভারতের এই শীর্ষ আদালতের।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, জামিন মঞ্জুরের পাশাপাশি এই রায় মহারাষ্ট্র সরকারকেও জানিয়েছে সুপ্রিম কোর্ট। ফলে সরকারিভাবেও আগামী চার সপ্তাহের মধ্যে রাজের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেওয়া যাবে না।

পর্নকাণ্ডে জামিন পাওয়ার পরে নিজেকে প্রায় ঘরবন্দি করে ফেলেছিলেন শিল্পার স্বামী। নিষ্ক্রিয় করে দিয়েছেন তার টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম। মুখে কুলুপ এঁটেছিলেন শিল্পাও। তবে কিছু দিন আগে ধর্মশালার একটি মন্দিরে একসঙ্গে যান রাজ-শিল্পা। সেই সময়ে তাদের ক্যামেরাবন্দি করে সংবাদমাধ্যম।

সেদিন নিজেকে গুটিয়ে নেননি শিল্পা। রাজের হাতে হাত রেখেই এসে দাঁড়িয়েছিলেন সংবাদমাধ্যমের সামনে। যদিও কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, পর্নকাণ্ডে গ্রেপ্তার হওয়ার ঘটনায় রাজের সঙ্গে তার সম্পর্ক একেবারেই তলানিতে। তাদের বিবাহবিচ্ছেদ হতে চলেছে। কিন্তু ধর্মশালার মন্দিরে স্বামীর হাতে হাত রেখে সে গুঞ্জনকে ফুঁ দিয়ে উড়িয়ে দেন নায়িকা।

ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :