সিদ্ধার্থ আর কিয়ারার মধ্যে কি আসলেই প্রেম?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২২, ১৫:০৫

গত বছরের আগস্টে বলিউড সিনেমা ‘শেরশাহ’। এর প্রধান দুটি চরিত্রে জুটি বেঁধে অভিনয় করেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি। তারপর থেকেই গুঞ্জন, প্রেম করছেন সিদ্ধার্থ আর কিয়ারা। কিন্তু এতদিন এ নিয়ে একেবারেই মুখে কুলুপ এটে ছিলেন দুই তারকাই। অবশেষে জানা গেল সত্যিটা।

গত রবিবার ছিল সিদ্ধার্থের ৩৭তম জন্মদিন। প্রেমিকের বিশেষ এ দিনে নিজেদের সম্পর্কে সিলমোহর দেন কিয়ারা। অন্যদের মতো তিনিও সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানান। কিন্তু সেই বার্তাটা অন্যদের মতো সাধারণ ছিল না। তাতেই পরিষ্কার হয়ে যায় সবটা।

এদিন প্রেমিককে উদ্দেশ্য করে নায়িকা লেখেন, ‘সবচেয়ে কাছের মানুষকে জন্মদিনের শুভেচ্ছা’। তার উত্তরে সিদ্ধার্থ লেখেন,‘ধন্যবাদ কি’।

ব্যস, দুজনের পাল্টাপাল্টি এই বার্তা থেকেই সবার দুয়ে দুয়ে চার মিলিয়ে বুঝে নিতে কষ্ট হয়নি যে, ‘কুছ কুছ হোতা হ্যায়’। তাই, জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকে তাদের লাভ লাইফ নিয়েই শুভকামনা জানানো শুরু করেন।

এছাড়া, সিদ্ধার্থ আর কিয়ারার মধ্যে যে একটা সম্পর্ক আছে, তার ইঙ্গিত দুই তারকা নতুন বছরের শুরুতেও দিয়েছিলেন। বছরের শুরুটা একসঙ্গে করেছিলেন তারা। এদিন একসঙ্গে এয়ারপোর্টে দেখা যায় তাদের। গুঞ্জন রয়েছে, তারা জঙ্গল সাফারিতে ঘুরতে গিয়েছিলেন।

ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :