ফরিদপুর কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ১৭:২২

কৃষক লীগের ফরিদপুর জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে শনিবার। সকাল ১০টায় কবি জসিমউদ্দীন হলে ‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ স্লোগানকে সামনে নিয়ে এই সভা হয়। এতে সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ।

অনুষ্ঠান উদ্বোধন করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল হক (ভালো মাস্টার)। বিশেষ অতিথি ছিলেন কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিয়ান আ. ওয়াদুদ, কৃষক লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা কবিরুল আলম, সহ-সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম লিটু, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জামাল হোসেন মুন্না, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ। প্রধান বক্তা ছিলেন কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক।

সভাপতির বক্তব্যে শেখ শহীদুল ইসলাম বলেন, আকস্মিকভাবে পুনরায় করোনার আক্রমণ বৃদ্ধি হওয়ায় সরকারি নির্দেশনা বাস্তবায়নের জন্য এ সভায় নেতাদের উপস্থিতি কমানো হয়েছে।

সভায় আরও বক্তব্য দেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. প্রদীপ কুমার দাস লক্ষণ, সদর উপজেলা আহ্বায়ক শেখ আকতার। এছাড়া ও অনুষ্ঠানে জেলার ৯টি উপজেলা ও দুটি পৌরসভার সভাপতি সাধারণ সম্পাদক, কৃষকলীগসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত উপজেলার নেতারা আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার অঙ্গীকার করেন। অনুষ্ঠানের শুরুতে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :