প্রেমিকাকে ফোনকলে রেখে প্রেমিকের আত্মহত্যা

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২২, ১৫:৪১

পটুয়াখালীতে প্রেমিকাকে ফোনকলে রেখে মো. মুনসুর (২২) নামে এক প্রেমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টায় দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মো. মুনসুর উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামের মৃত মো. মমিন আলী মোল্লার ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে মুনসুর বাড়িতে একা ছিলেন। আর মুনসুরের মা তার বোনের বাড়িতে ছিলেন। গভীর রাতে তার মায়ের কাছে ফোন করে এক নারী জানান মুনসুর ঘরে গলায় ফাঁস দিয়েছে। দ্রুত বাড়িতে খোঁজ নিন। এসময় মুনসুরের মা বিষয়টি ফোনে স্থানীয়দের জানালে তারা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে দেখতে পায় মুনসুর আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে।

মুনসুরের মামা আবুল কালাম জানান, মুনসুর বিদেশ যাবার জন্য সব ধরনের কাগজপত্র জমা শেষে প্রস্তুতি নিচ্ছিলেন। যে মেয়েটি গভীর রাতে ওর মায়ের কাছে ফোন দিয়েছিলেন, তার সঙ্গে মুনসুরের প্রেমের সম্পর্ক ছিলো। সেই মেয়েকে ফোনকলে রেখে আত্মহত্যা করেছেন। তবে কি কারণে আত্মহত্যা করেছেন তার সঠিক কারণ জানা নেই।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি মো. জসিম জানান, প্রেমিকা নিজেই প্রেমিকের মায়ের কাছে ফোন করে জানান মুনসুর বাড়িতে গলায় ফাঁস দিয়েছেন। আমরা মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। তবে আত্মহত্যার কারণ আমরা এখনও জানতে পারিনি। কারণ উদঘাটনের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :