কাজল-করণের ২৫ বছরের বন্ধুত্ব ভেঙেছিল মুহূর্তেই, নেপথ্যে কী ছিল?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২২, ১০:৪৪ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২২, ১০:২০

দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল বলিউডের দুই সুপারস্টার কাজল ও করণ জোহরের। একসঙ্গে একাধিক সফল ছবি তাদের। পরিচালক-প্রযোজক করণ জোহর একটি সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন, কাজল না থাকলে হয়তো তার প্রথম ছবিটাই হয়ে উঠত না।

অন্যদিকে, বলিউডে কাজলের হাতে গোনা বন্ধুদের তালিকায় করণ জোহরের স্থান উপরের দিকেই। সে কথা একাধিক সাক্ষাৎকারে নিজেই বলেছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ নায়িকা। কিন্তু কয়েক দশক পেরিয়ে ছেদ পড়েছিল সেই বন্ধুত্বে।

এর নেপথ্যে ছিলেন কাজলের স্বামী তথা আরেক সুপারস্টার অজয় দেবগণ। বিবাদের সূত্রপাত তারই একটি টুইট ঘিরে। ঠিক কী ঘটেছিল? ২০১৬ সাল। একসঙ্গে মুক্তি পাচ্ছিল দুই বড় বাজেটের ছবি- করণ জোহরের ‘অ্যায় দিল হ্যাঁ মুশকিল’ এবং অজয়ের ‘শিবায়’।

তখনই অজয়ের একটি টুইট ঘিরে শোরগোল শুরু। একটি রেকর্ড করা বার্তা পোস্ট করেছিলেন তিনি। তাতে স্বঘোষিত ছবি সমালোচক কমল আর খান দাবি করেছিলেন, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর প্রশংসা এবং অজয়ের ‘শিবায়’র নিন্দা করার জন্য তাকে ২৫ লাখ টাকা দিয়েছিলেন করণ।

এই তথ্য ‘ফাঁস’ হওয়ার পরই করণের সঙ্গে বিতণ্ডায় জড়ান অজয় দেবগণ। স্ত্রীর ঘনিষ্ঠ বন্ধুর উপর চিৎকার করে ক্ষোভ উগরে দিতেও পিছপা হননি তিনি। তবে পেশাগত বিবাদ ভেবে সবটাই মেনে নিয়েছিলেন করণ। ভেবেছিলেন, বন্ধু কাজল আস্থা রাখবেন তার উপর।

কিন্তু কাজল থাকলেন স্বামীর পাশেই। অজয়ের সেই টুইট শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘অবাক হলাম’। অর্থাৎ বন্ধু করণের উপর যে তিনি ভরসা হারিয়েছেন, সে কথা আকারে-ইঙ্গিতে বুঝিয়ে দেন। এরপর আর প্রিয় বন্ধু কাজলের সঙ্গে সম্পর্ক রাখেননি করণ।

আত্মজীবনী ‘অ্যান আনসুটেবল বয়’-এ পরিচালকের আফসোস, ‘২৫ বছর ধরে কাজলের জন্য যে অনুভূতিগুলো ছিল, তা ও নিজেই শেষ করে দিয়েছে। ওর জন্য আমি আর কিছুই অনুভব করি না।’

ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :