শ্রমিকদলের নেতাকর্মীদেরকে যোগ্যতা তৈরিতে মনোযোগী হওয়ার পরামর্শ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২২, ১৯:২২

নেতাকর্মীদেরকে পদের পেছনে না দৌড়ে নিজেদেরকে নেতা হিসেবে যোগ্য করে গড়ে তোলার আহ্বান জানিয়েছেন শ্রমিকদলের প্রধান উপদেষ্টা ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি শ্রমিকদলকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার পরামর্শ দিয়েছেন।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে নজরুল ইসলাম খান এসব কথা বলেন। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী ইউনিয়নের উদ্যোগে এই আলোচনা সভা হয়।

নেতাকর্মীদের উদ্দেশে নজরুল ইসলাম খান বলেন, আপনারা পদের পেছনে না দৌড়ে নিজেদেরকে নেতা হিসেবে যোগ্য করে গড়েন। পদ আপনাদের পেছনে দৌড়াবে। আর যোগ্যতা অনুযায়ী যদি আপনি পদ লাভ করেন তাহলে আপনি সেই পদের মর্যাদা পাবেন। পদের জন্য দৌড়ানো অত্যন্ত অমর্যাদার বিষয়।

বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সারোয়ার বলেন, সারাদেশের মানুষ প্রজাতন্ত্রের কর্মচারীদের বক্তব্য শুনে অবাক। সরকার, রাষ্ট্র আর দলকে একাকার করে দিয়েছে।

সভায় সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী শ্রমিকদলের প্রচার সম্পাদক ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল ইসলাম মঞ্জু। সঞ্চালক ছিলেন সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির। সভায় আরও বক্তব্য দেন বিএনপির পল্লী উন্নয়ন সম্পাদক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী প্রমুখ।

(ঢাকাটাইমস/০৮এপ্রিল/এমএইচ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :