লন্ডনবাসীকে মেটে যোগদানের আহ্বান মেয়র সাদিক খানের

লন্ডন প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০২২, ২০:৪৫ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২২, ২০:৪৩

পাকিস্তানি বংশোদ্ভূত লন্ডন মেয়র সাদিক খান একটি বৃহৎ এবং উন্নত নগরী তৈরি করতে এবং নাগরিকদের নিরাপদ রাখতে লন্ডনের পুলিশ পরিষেবায় যোগদানের জন্য লন্ডনবাসীদের আহ্বান জানিয়েছেন।

পশ্চিম লন্ডনের শেফার্ডস বুশের W12 শপিং সেন্টারে একটি নিয়োগ স্টল পরিদর্শনে, এসে মেয়র সাদিক খান সব ব্যাকগ্রাউন্ডের লন্ডনবাসীদের মেট পুলিশে যোগদানের জন্য আহ্বান জানিয়েছেন। যাতে তারা অন্যদের সাহায্য করার জন্য তাদের অভিজ্ঞতা এবং দক্ষতার পরিসীমা আনতে পারে এবং তারা যে পরিবর্তন দেখতে চায় তা হতে পারে এই বাহিনী। লন্ডন মেট্রপলিটান পুলিশে বর্তমানে রাজধানীতে সর্বোচ্চ সংখ্যক পুলিশ অফিসার রয়েছে এবং আগামী বছরে আরও ৪,০০০ অফিসারকে যোগদান করতে উৎসাহিত করার জন্য একটি নিয়োগ অভিযান চলছে।

ব্ল্যাক, এশীয় এবং সংখ্যালঘু জাতিগত ব্যাকগ্রাউন্ডের লোকেদের পুলিশে নিয়োগ বাড়ানোর এবং সেই অফিসারদের সার্জেন্ট এবং ইন্সপেক্টর হওয়ার জন্য অগ্রগতি নিশ্চিত করার চ্যালেঞ্জিং লক্ষ্যে সম্মত হয়েছে। মেয়র এবং মেট এমন একটি পুলিশ বাহিনী গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ যা দেখতে এবং অনুভব করে যে শহরের মতো এটি পরিবেশন করে, যা লন্ডনকে সবার জন্য নিরাপদ রাখতে এবং লন্ডনবাসীদের মধ্যে আস্থা পুনর্গঠনের জন্য গুরুত্বপূর্ণ।

লন্ডনের মেয়র সাদিক খান বলেছেন: “লন্ডনবাসীদের নিরাপদ রাখা আমার সর্বোচ্চ অগ্রাধিকার, এবং আমি সব ব্রেকগ্রাউন্ড থেকে লন্ডনবাসীদের একটি বৃহত্তর এবং উন্নত মেট পুলিশ পরিসেবায় যোগ দিতে উৎসাহিত করার জন্য পুলিশের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি৷ “আমাদের সমস্ত সম্প্রদায়ের পুলিশে যে আস্থা ও আস্থা আছে তা বৃদ্ধি করার জন্য আমি দৃঢ়প্রতিজ্ঞ, এই কারণেই এটি এত গুরুত্বপূর্ণ যে আমাদের এমন একটি পরিসেবা রয়েছে যা এটি পরিবেশিত শহরের বৈচিত্র্যকে প্রতিফলিত করে৷

আমি চাই মেট আমাদের সকলের প্রতিনিধিত্ব করুক এবং সমস্ত ব্যাকগ্রাউন্ডের লন্ডনবাসীকে পুলিশ অফিসার হওয়ার জন্য আবেদন করার জন্য অনুরোধ করুন এবং আপনি যে পরিবর্তনটি দেখতে চান তা হতে সাহায্য করুন৷ আমি সত্যিই গর্বিত যে লন্ডনের ইতিহাসে অন্য যেকোনো সময়ের তুলনায় এখন আমাদের কাছে অনেক বেশি পুলিশ অফিসার রয়েছে এবং পুলিশে যোগদান করে আপনি সাহায্য করতে পারেন৷ ভালোর জন্য অনেকের জীবনকে প্রভাবিত করতে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের শীর্ষ বিশ্ববিদ্যালয়গুলো, গ্রেপ্তার কয়েকশ

চীন ও যুক্তরাষ্ট্রের উচিত অংশীদার হওয়া, প্রতিদ্বন্দ্বী নয়: শি জিনপিং

গাজা উপকূলে অস্থায়ী বন্দর তৈরি করছে যুক্তরাষ্ট্র

ট্রাম্পের বিচার হবে কি না? প্রশ্নে বিভক্ত মার্কিন সুপ্রিম কোর্ট

যুক্তরাষ্ট্রে চীনা শিক্ষার্থীর ৯ মাসের জেল

গাজায় যুদ্ধবিরতি ও বন্দি বিনিময়ের নতুন প্রস্তাব ইসরায়েলের

তানজানিয়ায় বন্যা ও ভূমিধসে নিহত ১৫৫ 

ভারতে লোকসভা নির্বাচনে দ্বিতীয় দফার ভোট চলছে

কলকাতা হাইকোর্টের বিরুদ্ধে তীব্র ক্ষোভ মমতার

ভারী বৃষ্টিপাতে ক্ষতিগ্রস্ত কারাগার, পালালো শতাধিক বন্দি 

এই বিভাগের সব খবর

শিরোনাম :