প্রেম ভেঙেছে সোহিনীর, ইনস্টাগ্রামে লিখলেন...

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ এপ্রিল ২০২২, ১৪:৫৫ | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২২, ১০:৩৫

গত মাসেও প্রেমিক রণজয় বিষ্ণুর জন্মদিন সাড়ম্বরে পালন করেন ওপার বাংলার অভিনেত্রী সোহিনী সরকার। মঙ্গলরাত তিনেই দিলেন ব্রেক আপের খবর। লিখলেন, ‘আমি এখন একা এবং একাকীত্বের প্রতিটা মুহূর্ত দারুণ উপভোগ করছি।’

বহুদিন ধরে প্রেম করছিলেন সোহিনী ও রণজয়। তারা লিভ টুগেদারও করছিলেন। একসঙ্গে এখানে-ওখানে ঘুরতে গেছেন বহুবার। গত মাসেও সোহিনী আকণ্ঠ ডুবে ছিলেন রণজয়ের প্রেমে। কিন্তু সোমবার রাতে হঠাৎ তার ইনস্টাগ্রাম স্টোরি দেখে গুঞ্জন শুরু হয়।

যদিও রণজয় সংবাদমাধ্যমের কাছে সম্পর্ক ভাঙার কথা স্বীকার করেননি। বরং তিনি দাবি করেন, প্রেম আছে। এরপর মঙ্গলবার রাতে সোহিনী ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জানিয়ে দেন তাদের সম্পর্ক ভাঙার কথা। সত্যি হয় সমস্ত জল্পনা।

বিনোদন দুনিয়ায় ভাঙাগড়া নতুন নয়। কিন্তু সোহিনী-রণজয়ের প্রেম কেন ভাঙল, সে বিষয়ে মুখ খোলেননি কেউই। মঙ্গলবার রাতে শুধু আরেকটি পেস্টের মাধ্যমে সোহিনী লেখেন, ‘বেঁচে আছি বলেই ভুল শুধরে নেব, না হলে পরে অন্যায় হবে।’

টলিউড আড়ালে সোহিনী-রণজয় জুটিকে ডাকত বিষ্ণু আর বিষ্ণুপ্রিয়া বলে! সেই বিষ্ণু আজ লক্ষ্মীছাড়া। এমন কী অপরাধ তিনি করেছেন যার জেরে এতদিনের সম্পর্ক, ভালবাসাকে ‘ভুল’ সম্বোধন করে বসলেন সোহিনী? টলিউড আপাতত সেই উত্তর খুঁজছে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :