বড় ভাইয়ের লাশ দেখে হৃদরোগে ছোট ভাইয়ের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২২, ১৬:৫৩

চাঁদপুরের ফরিদগঞ্জে বড় ভাই তারেকুল ইসলাম রুবেলের লাশ দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে ছোট ভাই সোহেল হোসেন মারা গেছেন। বুধবার সকালে পৌর এলাকার ওয়ালী উল্যা ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে। দুই ভাইয়ের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানায়, ওই বাড়ির মৃত বিল্লাল হোসেনের বড় ছেলে তারেকুল ইসলাম রুবেল (২৬) সকালে নিজ বাড়ির পশ্চিম পাশে নিজের চাষকৃত মাছের ঘের দেখতে যায়। কিন্তু দুই ঘণ্টায়ও ফিরে না আসায় খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের একটি বাগানে রুবেলকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এসময় তাকে উদ্ধার করে হাসপতালে নেওয়ার পথে তার ছোট ভাই সোহেল হোসেন (২৪) ভাইয়ের লাশ দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে কি কারণে বড় ভাই তারেকুল ইসলাম রুবেলের মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. মুজাম্মেল হোসেন জানান, দুই সহোদরকে হাসপাতালে নিয়ে এলেও তাদের মৃত পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশের কাছে উভয়ের মৃতদেহ হস্তান্তর করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমরা দুজনের মৃতদেহ উদ্ধার করেছি। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও তার স্বজনরা ছোট ভাই সোহেলের স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করার কারণে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। রুবেলের মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্যে তার লাশ চাঁদপুর মর্গে ময়নাতদন্ত করার জন্য পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :