পাওনা টাকা চাওয়ায় দোকানির শরীর ঝলছে দিল আরেক দোকানি

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মে ২০২২, ১৬:৫২ | প্রকাশিত : ১২ মে ২০২২, ১৬:৪৪

কুড়িগ্রামের চিলমারীতে পাওনা টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে বাগবিতণ্ডার জেরে চায়ের দোকানের গরম তেলে ঝলসে গেলো সাদ্দাম (৩১) নামের এক ব্যক্তির শরীর। ঘটনাটি ঘটেছে উপজেলার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজারে। আহত সাদ্দাম জোড়গাছ পুরাতন বাজারের মৃত আউয়ালের পুত্র।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, জোড়গাছ পুরাতন বাজারে সাদ্দাম হোসেন চায়ের দোকানে কাজ করে আসছেন। পাশের চায়ের দোকানের কর্মচারী সেলিমের (১৯) কাছ থেকে পাওনা ২শ টাকা ফেরত চাইলে দোকানের মালিক ও কর্মচারীর সঙ্গে সাদ্দামের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সাদ্দামের বড় ভাই জীবন (৩৩) কে হঠাৎ আক্রমণ করে ওই চায়ের দোকানে মালিক রঞ্জু মিয়া ও তার ছেলে আকাশ। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে সাদ্দাম হোসেন এলে কিছু বুঝে ওঠার আগেই আকাশ দোকানের বড় জোগে করে গরম তেল ছুড়ে মারেন সাদ্দামের ওপর। এতে গরম তেলে ঝলসে যায় সাদ্দামের শরীর। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

সাদ্দামের বড় ভাই জীবন বলেন, বুধবার রাতে বাজারে কথা কাটাকাটি হয়েছে। আজ বৃহস্পতবার সকালে আমি চা খেতে বাজারে আসি কিন্তু হঠাৎ করে সেলিম, রন্জু, আকাশ আমাকে মারধর করে। তখনি আমি আমার ভাই সাদ্দাম কে ফোন করে জানাই। ছোট ভাই আসার সাথে সাথে তার গায়ে গরম তেল ছুড়ে মারে।

আহত সাদ্দাম বলেন, আমি ২শ টাকা পাই সেলিমের কাছে, সেই টাকাই তো চেয়েছি। কিন্তু তারা সবাই মিলে আমার গায়ে গরম তেল ঢেলে দিয়েছে।

এ ব্যাপারে দোকান মালিক রঞ্জু মিয়াকে ফোন করে পাওয়া যায়নি।

এ বিষয়ে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১২মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :