শিল্পার স্বামীর বিরুদ্ধে এবার বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০২২, ০৯:৫৬

পর্নগ্রাফি বানানো এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলায় বর্তমানে জামিনে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সেই মামলার সূত্রেই এবার রাজের বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ আনল ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, পেশায় ব্যবসায়ী রাজের বিরুদ্ধে বৃহস্পতিবার মামলা করেছে আর্থিক অপরাধ সংক্রান্ত বিষয়ে তদন্তের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সংস্থা ইডি।

গত বছরের জুলাই মাসে রাজকে পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার করেছিল মুম্বাই পুলিশ। কয়েক মাস জেলে থাকার পরে জামিনে মুক্তি পান তিনি। রাজের বিরুদ্ধে অভিযোগ, পর্ন ছবি বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে।

সেই ব্যবসায় আইন বহির্ভূত ভাবে বহু টাকা লেনদেনের সঙ্গে রাজ প্রত্যক্ষ ভাবে জড়িত ছিলেন বলে অভিযোগ ইডির। পর্নকাণ্ডে ইতোমধ্যে আদালতে তার বিরুদ্ধে ১৫০০ পাতার একটি চার্জশিট পেশ করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা।

গত নভেম্বরে রাজ এবং শিল্পার বিরুদ্ধে নিতিন গড়াই নামে এক ব্যবসায়ী প্রতারণার অভিযোগও করেছিলেন। পুলিশকে নিতিন জানান, কাসিফ খান নামে এক ব্যক্তি তার জিম ‘এসএফএল ফিটনেস’-এর সংস্থায় নিতিনকে দেড় কোটি টাকা বিনিয়োগ করতে বলেন। কাশিফের সঙ্গেই ছিলেন শিল্পা এবং রাজ।

নিতিনকে সংস্থার ফ্রাঞ্চাইজি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন রাজ ও শিল্পা। কিন্তু কোনো প্রতিশ্রুতিই পূরণ করেননি অভিনেত্রী বা তার স্বামী। এমনকি তাদের সহকারী কাসিফও। বিনিয়োগের টাকা ফেরত চাইলে রাজ নানা ভাবে ভয় দেখান বলে নিতিনের অভিযোগ।

(ঢাকাটাইমস/১৯ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :