মৌলভীবাজারে মন্ত্রী শাহাবুদ্দিনের ত্রাণ তৎপরতা

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ২৫ জুন ২০২২, ১৮:১৪

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রী শাহাবুদ্দিন আহমেদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার যে কোনো প্রাকৃতিক দুর্যোগে সবসময় দেশের মানুষের পাশে থাকে। এই বন্যায় কাউকে না খেয়ে থাকতে হবে না।

তিনি শুক্রবার পর্যন্ত হাকালুকি হাওর পারের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত বড়লেখা উপজেলার তালিমপুর, বর্ণি, সুজানগর, দাসের বাজার, দক্ষিণ শাহবাজপুরসহ বন্যাকবলিত বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণকালে এই কথা বলেন।

মন্ত্রী এসময় উপজেলার ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়, চিন্তাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাকালুকি উচ্চ বিদ্যালয়, ইউনাইটেড উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয়কেন্দ্রসহ ১০টি বন্যা আশ্রয়কেন্দ্রের দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের দেড় হাজার প্যাকেট খাদ্যসামগ্রি বিতরণ করেন।

এসময় তার সাথে ছিলেন- মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল হক, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, আমেরিকাপ্রবাসী আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :