‘বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়তে হবে’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০২২, ২১:৫৭ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২২, ১৯:২৯

শোককে শক্তিতে পরিণত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে সোনার বাংলা বিনির্মাণে জনস্বার্থ তথা ভোক্তা স্বার্থ সংরক্ষণে সচেষ্ট থাকতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক (ডিজি) এ এইচ এম সফিকুজ্জামান।

শুক্রবার (৫ আগস্ট) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অফিসার্স অ্যাসোসিয়েশনের নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দেওয়া শেষে এ কথা বলেন তিনি। বাঙালির শোকের মাস আগস্ট ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন ও তার কবরে ফুল দেওয়া হয়।

সংগঠনের সভাপতি আফরোজা রহমান ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের নেতৃত্বে ধানমণ্ডি ৩২ এ জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয় এবং ফুল দেওয়া হয়। এ সময় অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান ও পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার উপস্থিত ছিলেন।

এর আগে গত ২১ জুলাই ২০২২-২০২৫ মেয়াদের জন্য জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতর অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটিতে সভাপতি নির্বাচিত হন প্রধান কার্যালয়ের উপপরিচালক আফরোজা রহমান, সহসভাপতি দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মমতাজ বেগম ও ফরিদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সোহেল শেখ। সাধারণ সম্পাদক হন নরসিংদী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুস সালাম।

এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক হন প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মো. শরীফুল ইসলাম, মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল ও চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহা. সজল আহম্মেদ। কোষাধ্যক্ষ মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ মামুনুল হাসান।

সাংগঠনিক সম্পাদক কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইমরান হোসাইন। দফতর সম্পাদক হিসেবে নির্বাচিত হন শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :