গোয়ালন্দে ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২২, ২০:৩০

রাজবাড়ীর গোয়ালন্দে ৩০ বোতল ফেনসিডিলসহ ফরিদুজ্জামান ফরিদ (৩০) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

তিনি ফরিদ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সোহরাব মণ্ডলের পাড়ার মৃত কাদের শেখের ছেলে। ফরিদুজ্জামান দৌলতদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন বলেন, গোয়ালন্দঘাট থানায় মামলা করা হয়েছে ফরিদুজ্জামানের বিরুদ্ধে। রবিবার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, শনিবার বিকালে গোপন সংবাদে অভিযান চালিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি বিশেষ দল ফরিদকে তার নিজ বাড়ির উঠান থেকে আটক করে। এ সময় তার কাছে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ৩০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা বলেন, আমি বিষয়টি শুনেছি। খুবই দুঃখজনক। তবে কারও ব্যক্তিগত পর্যায়ের এ ধরনের কর্মকাণ্ডের খোঁজখবর রাখা খুবই কঠিন। এই ধরনের নেতাকর্মী দলের জন্য ক্ষতিকর। তার বিষয়ে খোঁজখবর নিয়ে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :