বয়সে ছোট পাকিস্তানি নায়কের সঙ্গে বলিউড নায়িকার প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৮

পাকিস্তানের টিভি ও চলচ্চিত্র অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে প্রেম করছেন বলিউডের ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার নায়িকা আমিশা প্যাটেল। একটি ভিডিওকে ঘিরে এমনই জল্পনা ছড়িয়ে পড়েছে। অনেকেই বলছেন, ৩৯ বছর বয়সী ইমরানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ৪৬ বছর বয়সী আমিশা।

সম্প্রতি বাহরাইন থেকে ইমরানের সঙ্গে আদুরে একটি ভিডিও পোস্ট করেছেন বলিউডের একসময়ের জনপ্রিয় এই নায়িকা। সেই ভডিওতে পাক অভিনেতা ইমরানের সঙ্গে নাচগানে মেতে উঠেছেন আমিশা। বাহরাইনে সম্প্রতি দেখা হয়েছে দুই দেশের দুই তারকার।

কেউ কেউ ইমরানকে অমিশার ঘনিষ্ঠ বন্ধু দাবি করছেন। আমিশা এবং ববি দেওল অভিনীত ‘ক্রান্তি’র ‘দিল মে দারদ সা’ গানটি এক সময়ে বেশ জনপ্রিয় হয়েছিল। সেই গানেই ইমরানের সঙ্গে নাচতে দেখা যায় আমিশাকে। সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘বাহরাইনে বন্ধুর সঙ্গে আনন্দ করেছি। ‘ক্রান্তি’র গানে নেচেছি আমরা। এটা আমার অন্যতম প্রিয় গান।’

অমিশার এই পোস্টে মন্তব্য করেছেন ইমরান আব্বাস। লিখেছেন, ‘এই ভিডিওটি রেকর্ড করে আমারও খুব মজা লেগেছে। এটা আমারও প্রিয় গান। আশা করি, খুব শিগগিরই আমাদের দেখা হবে।’

২০০০ সালে ‘কাহো না প্যায়ার হ্যায়‘ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় আমিশার। সে সময় বক্স অফিসে রেকর্ড ব্যবসা করে ছবিটি। সেই সাফল্যের সুবাদে বলিউডে প্রথম সারির নায়িকাদের তালিকায় নাম লেখান আমিশা। পরে ‘গদর’, ‘ভুল ভুলাইয়া’র মতো একাধিক সফল ছবি আসে তার ঝুলিতে।

কিন্তু বেশ কিছু ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর দর্শক-মন থেকে মুছে যেতে শুরু করেন আমিশা। মাঝে কাজ বন্ধ করে দেন। যদিও বলিউডে শিগগির তার দ্বিতীয় ইনিংস শুরু হচ্ছে। ‘গদর ২’-এ আরও একবার সানি দেওলের সঙ্গে জুটি বাঁধছেন আমিশা।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :