কুম্ভ রাশির জীবনে নতুন প্রেম আসতে পারে !

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ অক্টোবর ২০২২, ০৯:২৬ | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২২, ০৯:২৩

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃশ্চিক। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও ইউরেনাস। ৩১ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর ইউরেনাসের প্রভাব প্রবল।

আপনার শুভ সংখ্যা ঃ ৪,১৩,২২,৩১।

আপনার শুভ বর্ণ ঃ লাল ও গোলাপী।

শুভ গ্রহ ও বার: রবি ও মঙ্গল।

শুভ রত্ন ঃ গার্ণেট ও রক্তপ্রবাল।

আজকের দিনের শুভ রং ঃ আজ লাল ও গোলাপী বর্ণের পোশাক সৌভাগ্য বয়ে আনতে পারে।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) ঃ ধ্যান এবং যোগ আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে। অর্থ সঞ্চয়ে জোর দিতে হবে। ভেবেচিন্তে ব্যয় করতে হবে, অন্যথায় আপনাকে আসন্ন সময়ে অনুতাপ করতে হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) ঃ আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। নিজেকে সময় দিন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) ঃ আপনার স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। এতে মানসিক বন্ধন দৃঢ় হবে। বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। অতীতের কঠোর পরিশ্রমের ফল পাবেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) ঃ মানসিক উত্তেজনা এবং চাপ এড়িয়ে চলুন। অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে। কর্মক্ষেত্র উন্নত করতে চাইলে কাজের মধ্যে আধুনিকত্ব নিয়ে আনুন।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) ঃ সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। ভুল ভাব বিনিময় বা বার্তা আপনার দিনটি নিষ্প্রাণ করতে পারে। স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) ঃ বিনিয়োগের স্কিমগুলি নিয়ে আরও বেশি ভাবনার প্রয়োজন রয়েছে। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না। আজকে আপনি কোনো ফাঁকা সময় পাবেন না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) ঃ আপনার অভদ্র আচরণ আপনার স্ত্রীর মেজাজ নষ্ট করতে পারে। জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। যতটা সম্ভব এই জাতীয় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) ঃ কিছু মানসিক চাপ থাকা সত্ত্বেও স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) ঃ যারা দুধ শিল্পের সাথে যুক্ত তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমিকার সঙ্গে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) ঃ বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। দীর্ঘ স্থায়ী সম্ভাবনা-সহ বিনিয়োগ করা প্রয়োজন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) ঃ পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। জীবনে নতুন প্রেম আসতে পারে। কোনও অতিথির ভাগ্যে আপনার ধন লাভ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) ঃ অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। কথা বলায় রাশ না টানলে আপনি সহজেই আপনার খ্যাতি হারাবেন।

( ঢাকাটাইমস/ ৩১ অক্টোবর/টিটি)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :