গাঁয়ে মানে না আপনি মোড়ল, বুবলীকে অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ১৫:০৭ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ১৪:৫২

শাকিব খানের সাবেক দুই স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর ঠান্ডা যুদ্ধ ফের শুরু। একে অপরকে তারা কথার তিরে বিদ্ধ করছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি সাক্ষাৎকারে অপু বিশ্বাস বললেন, বুবলীর অবস্থা ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’-এর মতো।

কিন্তু কেন এ কথা বললেন অপু বিশ্বাস?

সম্প্রতি শাকিব খান একটি সাক্ষাৎকারে সাফ জানিয়ে দেন, অপু বিশ্বাস এবং বুবলী তার জীবনে অতীত। অর্থাৎ দুজনের কারও সঙ্গেই তার কোনো সম্পর্ক নেই। সাবেক দুই স্ত্রীর সঙ্গে যতটুকু যোগাযোগ হয়, তা শুধু দুই সন্তান আব্রাম খান জয় এবং শেহজাদ খান বীরের সৌজন্যে।

এ নিয়েই একটি জাতীয় দৈনিকের সাক্ষাৎকারে প্রশ্নের মুখে পড়েন অপু বিশ্বাস। তাকে মনে করিয়ে দেওয়া হয়, শাকিব খান বলেছেন অপু-বুবলীর সঙ্গে তার সম্পর্ক এখন অতীত।

এর জবাবে অপু বিশ্বাস বলেন, ‘আমার ব্যাপারটা তো সবাই জানে যে শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। কিন্তু শাকিব ক্লিয়ার করে দেওয়ার পরও তিনি (বুবলী) কেন এত জাহির করছেন? তার বিষয়টি হয়ে গেছে ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’-এর মতো।

কিন্তু অপু বিশ্বাসের এই কথার মানে কী? আসলে গত ২০ নভেম্বর ছিল বুবলীর জন্মদিন। সেদিন নায়িকা সংবাদমাধ্যমের কাছে দাবি করেন, জন্মদিন উপলক্ষে শাকিব খান তাকে ডায়মন্ডের দুল উপহার দিয়েছেন। কিন্তু পরে শাকিব খান জানান, তিনি বুবলীকে কোনো দুল উপহার দেননি।

সেদিকে ইঙ্গিত করেই অপু বিশ্বাস বুবলীর উদ্দেশ্যে মন্তব্যটা করেছেন যে, শাকিব খান বুবলীকে পাত্তা দিচ্ছেন না, বারবার বুঝিয়ে দিচ্ছেন যে তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। অথচ বুবলী বোঝাতে চাচ্ছেন যে, শাকিবের সঙ্গে তার দাম্পত্য জীবন স্বাভাবিকই আছে।

২০১৮ সালে শাকিব খানের সঙ্গে গোপনে বিয়ে হয় বুবলীর। ২০২০ সালে পুত্রসন্তান বীরের জন্মও হয় গোপনে। গত সেপ্টেম্বরের শেষ দিকে এসব খবর প্রকাশ করেন বুবলী স্বয়ং। পরে শাকিব খানও তাতে সিলমোহর দেন।

এর আগে ২০০৮ সালে অপু বিশ্বাসের সঙ্গেও শাকিব খানের বিয়ে হয় গোপনে। ২০১৬ সালে কিং খানের প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মও হয় গোপনে। পরের বছর একটি টিভি চ্যানেলে গিয়ে সবকিছু ফাঁস করেন অপু বিশ্বাস। এর কয়েক মাস পরই তাকে ডিভোর্স দেন শাকিব।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :